বিনোদন

টলিউডের হিট জুটি দেব-শ্রাবন্তী বর্তমানে রাজনীতির ময়দানে প্রতিদ্বন্দ্বী, পর্দায় ফেরার অপেক্ষা করছে দর্শকরা

টলিউডের একজন জনপ্রিয় সুপারস্টার দেব ওরফে দীপক অধিকারী। টলিউডে বড় পর্দায় ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে দেব প্রবেশ করে। তারপর থিওকেও বহু সিনেমা করে গেছেন দেব। টলিউডের প্রায় প্রত্যেকটি অভিনেত্রীর সাথেই জুটি বেধে অভিনয় করেছেন তিনি। কিন্তু সব জুটিতেই হিট যেরকম, দেব-শুভশ্রী, দেব-কোয়েল, দেব-শ্রাবন্তী। অভিনেতা দেব প্রথম শ্রাবন্তীর সাথে ২০০৯ সালে ‘দুজনে’ সিনেমায় জুটি বাঁধেন।

এরপরে শ্রাবন্তীর সাথে ২০১০ সালে জুটি বেঁধে ‘সেদিন দেখা হয়েছিল’ সিনেমায় অভিনয় বকরেন। তারপর ২০১৪ তে বিন্দাস আর বুনোহাঁস দিয়ে আরও একবার প্রমাণ করেন যে এই জুটি দর্শকদের প্রিয় জুটি হতে চলেছে। তারপর ২০১৫ আবার এই জুটি ‘শুধু তোমারই জন্য’ সিনেমায় অভিনয় করেন। প্রত্যেকটি সিনেমার গান হিট হয় দেব-শ্রাবন্তীর।

প্রসঙ্গত এই সিনেমার পর তাদের আর একসাথে জুটি বাঁধতে দেখা যায়নি। দেবের সিনেমায় জনপ্রিয়তার পর ২০১৪ সালে লোকসভা নির্বাচনে ঘাটালের হয়ে নির্বাচনে প্রার্থী হন। আর তখন সেই নির্বাচনে সেখানকার প্রতিদ্বন্দ্বী সিপিআইয়ের সন্তোষ রানাকে নির্বাচনে হারিয়ে সেখানকার সাংসদ হন দেব। কিন্তু বর্তমান দেবের রাজনীতি প্রসঙ্গে মন্তব্য, “রাজনীতি বড্ড জটিল হয়ে গিয়েছে। দিদি যদি এই ২০২১-এ আমাকে প্রার্থী হতে বলতেন, আমি হতাম না!”

অভিনেতা দেব ২০১৪ থেকে তৃণমূলের সাংসদ। কিন্তু শ্রাবন্তী সদ্য বিজেপি প্রার্থী হয়েছেন। এবারেই প্রথম। তিনি পশ্চিমবঙ্গের বেহালা থেকে প্রার্থী হয়েছেন এবারের নির্বাচনে। তাহলে কি পরবর্তী কোনো সিনেমাতে দেব শ্রাবন্তীর জুটি দেখতে পাবে না? সেকথা যদিও সময় বলবে। তারা দুজনেই বর্তমানে দুদিকে রয়েছে। কিন্তু দর্শকরা আবার সেই হিট জুটিকে পর্দায় দেখার জন্য অপেক্ষায়।

Back to top button