বিনোদন

টলিউডের নামী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় , বোল্ড ছবি শেয়ার করতেই পেলেন চতুর্থ বিয়ের প্রস্তাব

জনপ্রিয় হলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মিডিয়ায় আলোচনায় থাকেন। কখনো ক্যারিয়ারের কারণে, কখনো ব্যক্তিগত জীবনের কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। সম্প্রতি, নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় তাদের সাহসী ছবি শেয়ার করে টলি সুন্দরীকে ট্রল করেছেন। একই সময়ে তিনি চতুর্থ বিয়ের প্রস্তাব পান।

শ্রাবন্তী এমন একজন অভিনেত্রী যার বিয়ে নিয়ে সাধারণ মানুষের চর্চার অন্ত নেই। তিনবার সাত পাক ঘুরেছেন টলি ডিভা। তবে দুর্ভাগ্যবশত কোনও বিয়েই টেকেনি। প্রতিবারই ভালোবাসার বিনিময়ে পেয়েছেন বিচ্ছেদের বেদনা। কয়েক মাস পর জানা গেল শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম এসেছে। তিনি হলিউডের একজন বিখ্যাত পরিচালকের সঙ্গে যুক্ত ছিলেন। যদিও অভিনেত্রী স্পষ্টই বলেছিলেন যে তিনি তার দাদাকে পরিচালকে দেখেন।

তার ব্যক্তিগত জীবনকে ঘিরে বিতর্ক থাকা সত্ত্বেও, শ্রাবন্তী সত্যিই নেতিবাচক বিষয়ে চিন্তা করেন না। তিনি তার নিজের শর্তে জীবনযাপন করেছেন, তার সমালোচকদের মুখে ঘষেছেন। টলিউডের ‘দেবী চৌধুরানী’ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। পেশাগত জীবন ছাড়াও তিনি তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন খবর এখানে শেয়ার করেন।

সম্প্রতি শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন। এতে দেখা যায়, কালো পোশাক পরে আছেন অভিনেত্রী। তার পায়ে একই স্টিলেটোস রয়েছে। ডিভা টলি এই স্টাইলিশ ছবির ক্যাপশন দিয়েছেন: “আকাশই সীমা।” অভিনেত্রীর এই নতুন ছবি দেখে তার অনেক ভক্ত তার প্রশংসা করলেও অনেকে কুরুচিপূর্ণ মন্তব্যও করেছেন।

শ্রাবন্তীর এই ছবি দেখার পর, কিছু নেটিজেন তাকে অশ্লীল কথা বলে মারধর করে। যখন একজন নেটিজেন সরাসরি টলি ডিভাকে জিজ্ঞাসা করেছিলেন, “তুমি কি আমার ছেলের মা হবে?”, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এমন কুরুচিপূর্ণ মন্তব্যের জবাব দেননি।

প্রসঙ্গত, শ্রাবন্তী এখন টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। এখন টল্যা সুন্দরীর সামনে অনেক কাজ আছে। সম্প্রতি তিনি সায়ন্তন গোসালের আসন্ন ছবি রবীন্দ্র কাব্য রহস্যের কাজ শেষ করেছেন। এছাড়াও তিনি “দেবী চৌধুরানী” এবং “বাবুসোনা” এর মালিক।

Back to top button