বিনোদন

টলিউড অভিনেত্রী কৌশানী পেয়েছেন বিদেশী সিনেমায় সুযোগ, আগামীকাল শুরু সিনেমার শুটিং

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন কত ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই ভাইরাল হচ্ছেন। সম্প্রতি একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি। তিনি এখনও পর্যন্ত যতগুলো ছবিতে অভিনয় করেছেন সেসব ছবিগুলিতে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন।

বর্তমানে টলিউডে একটি জুটি সকলের মনে জায়গায় করে নিয়েছে, সর সেই জুটি হলো বনি ও কৌশানীর জুটি। তাঁরা দুজনে অনবদ্য অভিনয় করে ভক্তদের মুগ্ধ করে গিয়েছেন। আর এই জুটি দুটি সবসময় নেটিজেনদের নজর কেড়ে থাকেন। সম্প্রতি কৌশানী মুখার্জির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি জানা গেছে কৌশানি শুটিং করতে পারি দিচ্ছেন বিদেশে তথা ইপিআর বাংলায়। আগামী ২৬ সে সেপ্টেম্বর থেকে সেখানে পিয়া রে সিনেমায় শুটিং শুরুর কথা রয়েছে। সিনেমার প্রযোজক সেলিম খান জানিয়েছেন যে তারা ইতিমধ্যে সিনেমার শুটিংয়ের জন্য সরকারি অনুমতি পেয়ে গেছেন। সিনেমার শুটিং হবে বাংলাদেশের ঢাকা ছাড়াও পূবাইল ও চাঁদপুরসহ বিভিন্ন লোকেশনে।

শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় জানিয়েছেন, ‘বিমান থেকে ঢাকায় নেমেই সোজা চাঁদপুরে গেছেন কৌশানী। কারণ, কাল থেকে শুটিং শুরু। পুরো টিম এখন সেখানে অবস্থান করছে। নায়ক শান্ত খান আগে থেকেই চাঁদপুরে ছিলেন।’

ছবির পরিচালকের দাযিত্বে আছেন পূজন মজুমদার। সিনেমায় কৌশানির বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন শান্ত খান।এছাড়াও এই সিনেমায় দেখা যাবে রজতাভ দত্ত ও খরাজ মুখোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখনীয়,কৌশানি এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনায় “লাভ ভেলকি লাগ” ও “ছুটি” নামে দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Back to top button