বিনোদন

Arunima Ghosh: টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষকে শ্লীলতাহানি ও খুনের হুমকি, গ্রেফতার হলেন যুবক

সমাজে অপরাধপ্রবণতা ক্রমশ বেড়ে চলেছে। লকডাউন ও তার ফলে বেকারত্ব অপরাধপ্রবণতায় ক্রমশ ইন্ধন যোগাচ্ছে। একশ্রেণীর মানুষের অপরাধপ্রবণতার সম্মুখীন হচ্ছেন সেলিব্রিটি থেকে আমজনতা। এবার অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh)-কে শ্লীলতাহানি ও খুনের হুমকির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশ।

অরুণিমা জানিয়েছেন, তাঁকে বেশ কয়েকদিন ধরে এক যুবক উত্ত্যক্ত করছিলেন। ফোন করে তাঁকে শ্লীলতাহানি, খুন সহ একাধিক হুমকি দিচ্ছিলেন। এরপর অরুণিমা কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেন। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। অরুণিমার বাড়ির সামনে থেকে রবিবার রাতে হাতে-নাতে এক যুবককে গ্রেফতার করেন তদন্তকারী অফিসাররা।

কলকাতা পুলিশ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ধৃত যুবকের নাম মুকেশ সাউ (Mukesh Shaw)। তিনি গড়ফা এলাকার বাসিন্দা। কিন্তু মুকেশকে গ্রেফতার করার সাথে সাথেই পুলিশের সামনে উঠে এসেছে একাধিক প্রশ্ন, মুকেশ কি করেন? কেনই বা তিনি অরুণিমাকে হুমকি দিতেন? অরুণিমার ব্যক্তিগত ফোন নম্বর বা তাঁর বাড়ির ঠিকানা মুকেশের কাছে এল কি করে? আদৌ মুকেশ অরুণিমাকে চিনতেন কিনা, এই ধরনের একাধিক প্রশ্ন উঠে আসছে। জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় বত্রিশটি ফেক অ্যাকাউন্ট থেকে অরুণিমাকে খুনের হুমকি দিয়েছেন মুকেশ। এছাড়াও ব্যবহার করেছেন অসংখ্য মোবাইল নম্বর। অরুণিমা জানিয়েছেন, 2019 সাল থেকে মুকেশ তাঁকে হুমকি দিচ্ছিলেন। এমনকি তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারার কথাও বলেন মুকেশ। অরুণিমার বাড়ি থেকে জিমে যাওয়ার সময় বা বন্ধুবান্ধবদের বাড়ির যাওয়ার সময় অরুণিমাকে ফলো করতেন মুকেশ।

মুকেশ দাবি করেছিলেন, তিনি অরুণিমাকে ভালোবাসেন। অরুণিমার মা, মাসি ও ছোট ভাইকে নিয়ে অশ্লীল কথা বলতেন মুকেশ। এমনকি অরুণিমার ব্যক্তিগত ফোন নম্বর বিভিন্ন লোককে দিয়েছেন মুকেশ। ফলে প্রায়ই অরুণিমার কাছে অজানা ব্যক্তিদের কাছ থেকে ফোন আসছে। এই ঘটনায় ম্যাজিস্ট্রেটের দ্বারস্থ হয়েছিলেন অরুণিমা। মুকেশের কারণে তাঁকে শুটিং বাতিল করতে হয়েছিল।

গত বছরের নভেম্বর মাসে অরুণিমা মুকেশের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে তাঁকে গ্রেফতার করা হয়। কিন্তু পরে জামিনে মুক্ত হয়ে আবারও অরুণিমাকে হুমকি দেওয়া শুরু করেন মুকেশ। রবিবার অরুণিমার বাড়ির সামনে এসে মুকেশ তান্ডব শুরু করলে তিনি তৎক্ষণাৎ লালবাজারে ফোন করে অভিযোগ দায়ের করলে তদন্তে নামে পুলিশ। রাত দশটা নাগাদ অরুণিমার বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয় মুকেশকে। এরপর লালবাজারের তরফে বাড়ানো হয়েছে অরুণিমার নিরাপত্তা। সোমবার মুকেশকে ব্যাঙ্কশাল কোর্টে তোলার কথা রয়েছে। কলকাতা পুলিশের তরফে মুকেশকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত করার জন্য আবেদন করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arunima Ghosh (@iamarunimaghosh)

Back to top button