বিনোদন

মায়ের কোলে একরত্তি ছেলে, কেশবকে কোলে নিয়েই নববর্ষের শুভেচ্ছা জানালেন টলি হট কাপল রাজা-মধুবনী

ষ্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’। সেই ধারাবাহিকে অভিনয় বকরতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাঙালি তেলিয়াভিশন জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান।

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রক্যু আনেন অভিনেত্রী। গত দুর্গাপুজোর মা হওয়ার খবর জানিয়ে দেন অভিনেত্রী। এছাড়াও ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি আপলোড করতেই থাকতেন মধুবনী। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নানারকম ঠাকুর দেবতার ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।

এবারে আসলো সেই শুভক্ষণ। গত শনিবার ওম-তোড়ার ঘর আলো করে আসলো এক ফুটফুটে পুত্র সন্তান। এই সুখবর রাজা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন। আর তার সাথে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন সকলে”।

এই প্রথম অভিনেত্রী মাতৃত্বের স্বাদ অনুভব করলেন। শনিবার বিকেলে একেবারে হাসপাতাল থেকে সরাসরি ছেলের সঙ্গে ছবি পোস্ট করলে মধুবনী। জীবনে বাবা মা হওয়ার আনন্দই আলাদা। সেই খুশিতে এই জুটি ছেলের নামকরণ করে বসেন। ছেলের নাম রেখেছেন কেশব। এখন এই জুটির সবকিছুই হল কেশব। দিনরাত কেশব কে নিয়েই কেটে যায় এই জুটির। আর আজ নববর্ষ। আর এই বারের নববর্ষ একটু বেশি স্পেশাল একরত্তির জন্য। ছেলেকে কোলে নিয়ে নববর্ষের শুভেচ্ছা জানান। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”আমাদের পরিবারের তরফ থেকে সকলকে শুভ নববর্ষ”। অনুরাগীরা জানিয়েছেন শুভেচ্ছা। আর পুচকে ছেলেকে সকলেই ভালোবাসা জানালেন।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

Back to top button