বিনোদন

‘করুণাময়ী রাণী রাসমণি’-তে আজই শেষবার রানিমার ভূমিকায় দিতিপ্রিয়া, আবেগঘন টিমের ভিডিওবার্তা ভাইরাল

কি আজব দুনিয়া তাই না। এরকম বহু আজব ঘটনা আছে যা আবার আগের মত করেই ফিরে আসে। জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে চলছে রানীমার অন্তিম যাত্রার পর্ব। এদিকে আবার এই ধারাবাহিকে আগমন ঘটতে চলেছে মা সরদার ঠিক যেমন পুরোনো সময় ফিরে এলো কারণ একটা সময় স্টার জলসা চ্যানেলে দুর্গা বলে একটি ধারাবাহিক হত, যেখানে দুর্গা চরিত্রে ছিলেন সন্দীপ্তা সেন আর তার শৈশবের চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া রায়। ছিলেন গৌরব নিজেও। এবার আবার এই তিন জুটিকে একসাথে অভিনয় করতে দেখা যাবে।

‘করুণাময়ী রানী রাসমণি’ সকলের কাছেই খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে। তার থেকেও প্রিয় হয়ে উঠেছে রানীমা অর্থাৎ দিতিপ্রিয়ার অভিনয়। আজ ৪ ই জুলাই, জি বাংলায় রাণী রাসমণির অন্তিম যাত্রা দেখানো হবে। এদিন মায়ের কাছে ফিরবেন রাণীমা। এদিন চলবে এক ঘন্টার মহাপর্ব সন্ধ্যা ৬ টা থেকে। যারা অভিনেত্রী দিতিপ্রিয়ার অভিনয় ভালোবাসতো তারা এখন মিস করবে অভিনেত্রীকে। অপরদিকে গদাই ঠাকুর অর্থাৎ গদাধর অভিনেতা সৌরভ সাহার অভিনয়ও হয়ে উঠেছে সকলের প্রিয়। তাই, এবার থেকে চলবে গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প।

এবার অন্য রকম ভাবে গল্পের মোর ঘুরবে। এর আগের পর্বে দেখানো হয়েছে গদাধর-এর সাথে মা সরদার বিয়ে বেশ ধূমধাম করে হয় বিয়ে।ছোট্ট সারদাকে বেশ মানিয়েছিল গদাই ঠাকুরের পাশে। এবারে সেই বড় মা সরদার চরিত্রে অভিনয় করবেন সন্দীপ্তা সেন!

শেষ এপিসোডের শুটিং শেষে রানীমা সহ গোটা সিরিয়ালের টিম দর্শকদের উদ্যেশে দিলো আবেগ ঘন বার্তা যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে –

Back to top button