বিনোদন

‘আজ রায়ের দিন…আজ রায়েরও দিন’ সোশ্যাল মিডিয়ায় লিখলেন মধুমিতা সরকার

বাংলা টেলিভিশন জগতের বহু অভিনেতা অভিভানেত্রীদের মধ্যে মধুমিতা সরকার একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। বাংলা ধারাবাহিক থেকে সোশ্যাল মিডিয়া সমস্ত জায়গায় তার পরিচিতি লেভেলটা আলাদা। সম্প্রতি তার একটা ছবি ফেসবুকে পোস্ট করা নিয়ে তুমুল জল্পনার শিকার হতে হয় তাকে। এবারে নেটিজেনরদের মধ্যেই তাকে জল্পনার শিকার হতে হয়।তিনি সকলের চর্চায় থাকতে পছন্দ করেন তাই মাঝে মধ্যে বিভিন্ন মুহূর্তের ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। মধুমিতা অনিকেত মিত্রর একটি ইলাস্ট্রেশন শেয়ার করে সত্যজিৎ রায়ের প্রতি জানিয়েছেন শ্রদ্ধা ও ভালোবাসা।

অনিকেত মিত্র সত্যজিৎ রায়ের সিনেমার বিখ্যাত চরিত্র গুলোকে নিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেন একটি ছবির কোলাজ। সেই সাথে তিনি বাংলায় যে আজ নির্বাচন ফলাফলের ঘোষণা সে সম্পর্কেও। মধুমিতা সেই কলেজ শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘আজ রায়ের দিন❤️… আজ রায়েরও দিন।এবার বুঝে নিন😜’

মধুমিতার এই সুন্দর ক্যাপশন দেখে তার এক ফলোয়ার্স মন্তব্য করেছেন যে ‘দারুন caption দিয়েছো। দুটো রায় ই খুব গুরুত্বপূর্ণ’।আবার অনেকে সত্যিজিৎ রায়ের জন্মদিনের সাথে নির্বাচনের ফলাফল নিয়ে মজা করার জন্য অভিনেত্রীর সমালোচনা করেছেন অনেকেই।

এছাড়াও সত্যজিৎ রায়ের জন্মবার্ষিকীতে একাধিক তারকা মহান এই পরিচালককে শ্রদ্ধা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button