বিনোদন

‘খড়কুটো’সিরিয়ালের গুনগুনের ‘ন্যাকামি’তে বিরক্ত দর্শকরা,গল্প বদলানোর প্রস্তাব দিলেন নেটিজেনরা

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসায় ‘খড়কুটো’ নিয়ে এখন আলোচনা তুঙ্গে। একদিকে কিছু দর্শক যেমন এই ধারাবাহিকের গল্প, মজা, অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অপরদিকে এই একই সিরিয়ালে মূল নায়িকার ‘ন্যাকামি’ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।

বেশ কয়েকমাস ধরেই স্বগৌরবে চলছে এই জনপ্রিয় ধারাবাহিকটি। আর শুরুর দিন থেকেই এই সিরিয়াল দর্শকদের বসিয়ে রাখছে টিভি স্ক্রিনের সামনে। প্রথাগত ভিলেন, চক্রান্ত, শাশুড়ি-বৌমার কূটকচালি, একাধিক বিয়ের কাহিনীকে দশ গোল দিয়ে সুখী যৌথ পরিবারের গল্প বলে চলেছে অনায়াসে। কিন্তু এখন গল্পের নায়িকা তৃণা সাহা ওরফে গুনগুন’কে নিয়ে উঠছে যত প্রশ্ন।

‘খড়কুটো’ সিরিয়ালের গুনগুন চরিত্রটিকে দেখানো হয়েছে খুবই শিশুসুলভ ভঙ্গিমায়। অভিনয়ের মাধ্যমেই কখনো খান গুনগুন করে ফেলছে বাচ্চাদের মতো বোকামি। যেমন নিজেই উঠে এসে হবু বরকে ছাদনা তলা পর্যন্ত নিয়ে যাওয়া। শ্বশুরের সঙ্গে বেসুরো গান, বৌ-বরণের সময় ট্যুইস্ট ডান্স, বাড়ির বড়দের বকুনিতে তার স্বরে কান্না…সব ক্ষেত্রেই শিশু সুলভ আচরণ করতে দেখা গেছে গুনগুন চরিত্রটিকে। আর এতেই বিরক্তি প্রকাশ করেছে নেটিজেনদের একাংশ।

সম্প্রতি স্টারজলসার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয় ‘খড়কুটো’র একটি ভিডিও ক্লিপিং যা নিয়ে শুরু হয় নেটিজেনদের ট্রলিং। সেই ভিডিওর কমেন্টস বক্সে অনেকেই গুনাগুনের চরিত্র নিয়ে বলেছে “এটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে। এই ন্যাকামি আর ভাল লাগছে না। চিত্রনাট্যকারের উচিৎ গল্পটা অন্যভাবে লেখা। অনেকে আবার বলেন, মনে হয় গুনগুনের মাথার কোনো সমস্যা রয়েছে। সে মানসিকভাবে সুস্থ নয়।” তবে সমস্ত সমালোচনাকে পেছনে ফেলে এই শপথে টিআরপি রেটিংয়ে সবার প্রথম স্থান করেছে ‘খড়কুটো’। আর সেই কারণে বাংলা বিনোদনের চ্যানেল হিসেবে এক নম্বর স্থানটি ধরে রেখেছে স্টারজলশা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button