বিনোদন

বাংলায় দলবদলের রাজনীতির মধ্যে TMC-র মিমি এবং BJP-র পার্নো একসঙ্গে করছেন নাচ, ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনে ধরাদিলেন মিমি চক্রবর্তী ও পার্নো মিত্র। তাদের মধ্যে প্রথম জন হলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। আর দ্বিতীয় জন হলেন বিজেপির পক্ষ থেকে ঘোষিত সদস্য। আর এবার আটকে দুজনকে কোনো বিতর্ক বা বিবাদ নয় পরিবর্তে ক্যামেরার সামনে দেখা গেলো মজা করতে।

মিমি ও পার্নো ছাড়াও ক্যামেরার সামনে ছিলেন তাদের আরও দুই বন্ধু। বন্ধুদের মধ্যে একজন হলেন টলিউডের সেলেব স্টাইলিস্ট সন্দীপ স্যান্ডি ঘোষাল। যিনি টলিউড ইন্ডাস্ট্রিতে স্যান্ডি নামেই পরিচিত আর অন্যজন হলেন অঙ্কিতা। মিমি পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন ‘গোয়িং দ্য ট্রেন্ড।’

তবে জেনে নেওয়া যাক সেই ট্রেন্ডিং বিষয়টা আসলে কি ? সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে জনৈকা ডানানিরের একটি ভিডিও।আর সেই ভিডিওর একটি প্যারোডি তৈরী করেছেন যশরাজ মুখাটে নামে এক ব্যক্তি। আর সেই প্যারোডি ফলও করতে থাকেন সেলেব সাহা নেটিজেনদের অনেকেই। আর এবার সেই ট্রেন্ডের গা ভাসালেন মিমি ও পার্নো সাথে সঙ্গে দিলো তাদের দুই বন্ধু।

কিন্তু তার মাঝেই যেন অন্য এক ট্রেন্ডের সন্ধান খুঁজে পেয়েছে নেটিজেনরা। বাংলায় বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই যেন বাড়ছে দল বদলের রাজনীতি। টলিউডে এখন একটাই জল্পনা কে খ কোন দলে যোগ দেবেন। আর তার মাঝেই বাংলার দুই প্রতিদ্বন্দ্বী দলের এই গভীর বন্ধুত্ব তা অনেকের কাছেই চোখে পড়ার মতো।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

View this post on Instagram

 

A post shared by Yashraj Mukhate (@yashrajmukhate)

Back to top button