বিনোদন

স্বামীকে নিয়ে গুরুতর অভিযোগ তিয়াসার, তবে পাত্তা দিচ্ছেন না সুবান! নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। সন্ধ্যে ৭টা বাজলেই যেন দর্শকদের নজর থাকে শ্যামা ও নিখিলের দিকে।’কৃষ্ণকলি’ ধারাবাহিকে যে অভিনেত্রী তিয়াসা ও নীল স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন এটা নিশ্চই আর নতুন করে মনে করিয়ে দিতে হবে না। কারণ, শ্যামা-নিখিলকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। অভিনয় জগতে তিয়াসা-নীল যতটা জনপ্রিয় ঠিক ততটাই সোশ্যাল সাইটেও জনপ্রিয় এই জুটি। তাই তো এই জুটির সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে নজর সরে না নেটিজেনদের।

তবে এবার পর্দার স্বামী নিখিলের সঙ্গে নয়, বাস্তবের স্বামী সুবানকে নিয়ে গুরুতর অভিযোগ করলেন শ্যামা অর্থাৎ তিয়াসা । সম্প্রতি তিয়াসা রায়ের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে তিয়াসা-সুবানের ভিডিওটি। যেখানে ‘দেখতে বর বর’ স্বামী সুবানকে ‘বর্বর’ বলে ব্যাখা করলেন তিয়াসা রায়। দেব-শ্রাবন্তী অভিনীত ‘শুধু তোমারই জন্য’ সিনেমার গান ‘দেখতে বউ বউ’ গানে ঠোঁট নাড়াতে দেখা যায় তিয়াসাকে ।

সবুজ কাফতান, সিঁথিতে সিঁদুর, কপালে সিঁদুরে লাল টিপ, মুঠোফোনের দিকে তাকিয়ে ভিডিয়ো তৈরিতে মগ্ন তিয়াসা, যদিও বউকে একদমই পাত্তা দিলেন না সুবান।এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button