বিনোদন

‘টিপ টিপ বারসা’য় রাভিনা-অক্ষয়ের রোম্যান্স, সেট থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল রণবীরকে! কিন্তু কেন? কারণ জানালেন অভিনেত্রী

ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেতা রণবীর সিংয়ের। এখন তিনি বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। রণবীর সিং তার শক্তিশালী অভিনয় এবং বিনোদনের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। শীঘ্রই এই অভিনেতাকে কপিল দেবের ভূমিকায় ‘৮৩’ ছবিতে দেখা যাবে।

কিন্তু একসময় বলিউডের এই ‘স্ট্রাগলার’ অভিনেতাকে শ্যুটিং সেট থেকে নাকি বের করে দিয়েছিলেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। এক সাক্ষাৎকারে রণবীরকে নিয়ে পুরনো ওই গল্প ফাঁস করেন অভিনেত্রী।

জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে রাভিনা বলেন, “সে (রণবীর) খুব দুষ্টু ছেলে। যখন ও আমাকে রাগায়- আমি নাকি ওকে বের করে দিয়েছিলাম সেট থেকে। কিন্তু বাস্তবটা অন্য কিছু ছিল। আসলে অক্ষয় কুমারের সঙ্গে ‘টিপ টিপ বারসা পানি’ ছিল বৃষ্টির মধ্যে শ্যুট করা একটু সেনসেশনাল ধাঁচের গান। আমি বিশ্বাস করতাম বাচ্চাদের জন্য এই ধরনের জিনিসগুলোর সংস্পর্শে আসার একটি সঠিক বয়স রয়েছে।”

দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে ছিলেন নব্বই দশকের এই অভিনেত্রী। এবার ওটিটি পর্দায় পা রেখে বিনোদন জগতে ‘কামব্যাক’ করলেন তিনি।

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে স্ট্রিম করছে রাভিনা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘আরণ্যক’। সিরিজে রাভিনার সঙ্গে আরও অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রানা, মেঘনা মালিক, জাকির হুসেন, ইন্দ্রনীল সেনগুপ্ত।

Back to top button