বিনোদন

তৈমুর নয় করিনার পরিবারে প্রথম সন্তান সামাইরা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুরোনো ছবি

করিনা কাপুর খান এখন দুই সন্তানের মা। তার মধ্যে তৈমুর আলী খান হলেন বড় ছেলে। এখনো প্রকাশ্যে আসেনি তার ছোট ছেলের নাম। এছাড়াও করিনার কাছে এমন একজন আছেন যে কিনা করিনাকে এখনো ‘বেবো মা’ বলে ডাকে। করিনা কাপুর ফাঁস করলেন সেই আদুরে ছোট্ট মেয়ের নাম।

করিশমা কাপুরের মেয়ে সামাইরা কাপুর তার মাসি করিনাকে ডাকেন ‘বেবো মা’ বলে। আর সেই তথ্য আজ সামিরার জন্মদিনে নিজেই জানালেন করিনা স্বয়ং।
কোরিনাও সামাইরাকে আদর করে ডাকেন সাম্মু বলে। সামিরাকে করিনা আখ্যা দিয়েছেন ‘ফার্স্ট বর্ন বেবি’ বলে। আসলে সামাইরা তাদের কাপুর পরিবারে ছিল পরবর্তী প্রজন্মের প্রথম সন্তান। সামাইরার পাশাপাশি করিশমা কাপুরের এক ছেলেও আছে তার নাম কিয়ান।

কারিশমা কাপুর ২০০৩ সালে পেশায় ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন। কিন্তু তাদের সেই দাম্পত্য সম্পর্ক ভেঙে যায় ২০১৬ সালে কিন্তু দুই সন্তানকে নিজের কাছে রেখেই মানুষ করছেন করিশ্মা। ফলে কারিশমার দুই সন্তান বড় হচ্ছে কাপুর পরিবারের সমস্ত সদস্যদের মধ্যে। কারিশমার সাথে ডিভোর্স হওয়ার পর সঞ্জয় কাপুর আবার বিয়ে করেন প্রিয়া সচদেব কাপুরকে। কিন্তু লকরিশ্মা আর বিয়ে করেননি।

করিনার শেয়ার করা ছবিটি দেখে বোঝা যাচ্ছে ছবিটি বেশ কয়েক বছরের পুরোনো। সামাইরা এখন কিশোরী কিন্তু করিনার শেয়ার করা ছবিতে তাকে ছোট লাগছে সেই সাথে কোরিনাকেও লাগছে অনেকটাই কম বয়সের। সকালে উঠে করিনা যেন আজ স্মৃতির পাতা থেকে তুলে আনলেন মন ভালোকরে ছবি।

Back to top button