বিনোদন

বিয়ের আসরে দুই পক্ষের দড়ি টানাটানি, সপাটে চিৎপটাং নতুন বউ, ভাইরাল ভিডিও !

সম্প্রতি কিছু দিন আগে বিয়ে বাড়ির এক ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিলো এক যুবতী তাঁর নিজের বিয়েতে তুমুল নেচে দর্শকদের নজর কেড়ে নিয়েছিল। সম্প্রতি ফের ভাইরাল হল বিয়ে বাড়ির এক অদ্ভুত মুহূর্ত। বিয়ে হলো এক পারিবারিক বন্ধন। এখানে অনুষ্ঠানের মাধ্যমে দুটি হৃদয়কে সামাজিক স্বীকৃতি দেওয়া হয়।বিয়ের উদ্দেশ্য একটাই কিন্তু বিভিন্ন জায়গায় এর রীতিনীতি বিভিন্ন হয়।

জার্মানি তে এক অদ্ভুত উন্মাদনা দেখা যায়। সেখানে বিয়েতে নাচতে নাচতে আনন্দের সাথে থালা বাসন ছুড়ে দেওয়া হয়। আবার গ্রিকে ঐত্যিহ্যবায়ী রাউন্ড ডান্সের মাধ্যমে অথিতিদের অভ্যর্থনা জানানো হয়। আবার আমাদের দেশ এ বিভিন্ন জায়গায় বিয়ের রীতির বৈচিত্র দেখা যায়। প্রত্যেক ক্ষেত্রেই দারুন আনন্দের মাধ্যমে এই অনুষ্ঠান পালন করা হয়।

আমাদের চারিপাশে অনেক ঘটনায় ঘটে। সোশ্যাল মিডিয়ার দরুন এইসব ঘটনার সাক্ষী থাকা যায়। লকডাউন পর সেই নভেম্বর মাস থেকে শুরু হয়েছে বিয়ের সিজেন, আর তারপর থেকেই ভাইরাল হয়ে চলেছে বিয়ের নানারকম ভিডিও। সম্প্রতি একটি বিয়ে বাড়ির ভিডিও ভাইরাল হয়েছে ,যা দেখে সবাই হাস্তে হাস্তে কেঁদেই ফেলেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের মঞ্চে বড় এবং বউ বসে রয়েছে। তাদের মাথার ওপর দিয়ে চলছে দড়ি টানাটানি ,হয়তো এটা কোনো রীতি পালন করা হচ্ছিল। দড়ি টানাটানি করতে করতে তাঁর এটা ভুলেই গিয়েছিলেন যে দড়ির নিচে বড় আর বউ বসে রয়েছে। তাদের এই দড়ি টানাটানি এতটাই চরম পর্যায়ে পৌঁছায় যে তারা দড়ির সাথে বড় এবং বউ কেউ টেনে নিয়ে চলে যান। তারপর বড় কে তো সবাই মাইল সামলে নিয়েছেন কিন্তু ওদিকে বউ একেবারে মাটিতে চিৎপটাং। এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হাসি মজা শুরু হয়েছে। তবে ভিডিওতে দেখা যাচ্ছে বরবউ নিজেও উল্টে পড়ে গিয়ে হাসাহাসি করছে। এইরকম রীতি দেখে নেটিজেনরা অবাক ও হচ্ছেন আবার হেসে কুপোকাত হয়েছেন।

Back to top button