বিনোদন

টাইট পোশাকে স্পষ্ট বক্ষযুগল, স্বল্প পোশাকে গানের তালে মেতে উঠলেন ‘মৌনি রায়’ ,ভাইরাল ভিডিও !

ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়। তার মারকাটারি ফিগারে উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়। বটন গ্রিন সেক্সি পোশাকে মৌনি যেন যৌবনের তিখি মির্চি। সম্প্রতি অভিনেত্রী মৌনি রায় নিজের সোশ্যাল মিডিয়ায় একটি অল্প কিছুক্ষনের ভিডিও আপলোড করেছেন ,যেখানে তিনি তার পরবর্তী আইটেম ডান্স পাতলি কামারিয়ার গানে নাচ করছেন। এটা প্রথবার নয় যে মৌনি কোনো আইটেম সং এর সাথে কোমর দোলাচ্ছেন। প্রতিবারের ন্যায় এবারও তিনি তার পারফেক্ট সেক্সি লুক এ এবং মারকাটারি ফিগার এর ধারে দর্শকদের মনে ঝড় তুলে দিয়েছেন তিনি। বিশেষ করে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি।

মৌনির এই ভিডিও টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দর্শক রা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে। এবং প্রত্যেক দর্শক বিশেষ কৌতূহলে পুরো গানটি দেখার জন্য অপেক্ষা করছেন। এবং পুরো ভিডিওতে দেখতে চাচ্ছেন মৌনি কে। ভিডিওতে হু হু করে বাড়ছে কমেন্ট এবং লাইক এর সংখ্যা। এই মুহূর্তে নেটদুনিয়ায় অন্যতম সেনসেশন মৌনি রায়।

অভিনেত্রী মৌনি রায় ছোট পর্দার মাধ্যমে পথ চলা শুরু করেছিলেন। বর্তমানে নিজের অপার চেষ্টা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে পাকাপাকি জায়গা তৈরী করে নিয়েছেন বি টাউনে মৌনি রায়। ইতিমধ্যেই অক্ষয় কুমারের সাথে তিনি গোল্ড এবং রাজকুমার রাও এর বিপরীতে মেড ইন চায়না সিনেমায় অভিনয় করে সারা ফেলেছেন।
দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

 

 

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অভিনেত্রী মৌনি বর্তমানে ভাবছেন শুধু নিজের কাজ নিয়ে। কিন্তু মৌনির বিয়ে নিয়ে উঠেছে নানান গুঞ্জন ,নিজের বন্ধু সুরাজ কে নাকি খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন মৌনি। তার মা ও এই বিষয়ে সুরাজ এর পরিবারের সাথে কথা বলেছেন। কিন্তু অভিনেত্রী মৌনি রায় এই বিষয় নিয়ে কথা বলতে নারাজ। যেহেতু তিনি তার কাজ নিয়ে ব্যস্ত ,তাই নিজের পরবর্তী আইটেম সং এর প্রচারে ছাড়লেন অল্প কিছুক্ষনের একটি ভিডিও। যা এই মুহূর্তে নেট মাধ্যমের অন্যতম সেনসেশন।সত্যিই প্রশংসনীয় তার আইটেম সং এর ট্রেইলার।

Back to top button