বিনোদন

মহিলা ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন টাইগার, জবাবে যা বললেন টাইগার শ্রফ

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও নায়ক হলেন টাইগার শ্রফ। যার এই মুহূর্তে ফ্যানের সংখ্যা লক্ষাধিক। বলিউডের এই সুদর্শন নায়ক মোস্ট এলিজেবল ব্যাচেলর দের তালিকায় অন্যতম। তাইতো এরকম অনেকেই রয়েছেন তাকে এখন জীবনসঙ্গী হিসেবে পেতে চান। এক কোথায় লক্ষাধিক নারীর ক্র্যাশ হয়ে রয়েছেন হিরোপান্তির এই একশন হিরো। সম্প্রতি ইনস্টাগ্রামে এই নায়ক এক প্রশ্ন উত্তর পর্বে অংশ গ্রহণ করেছিলেন। সেখানে তিনি তার ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

আর সেই সময় তার এক ভক্ত তাকে প্রস্তাব দেয় ‘ আমাকে বিয়ে করো ও আমেরিকায় চলে আসো’। আর সেই প্রস্তাবের জবাবে টাইগার বলেন ’‘হয়তো কিছু বছর পর, যখন আপনাকে সহযোগিতা করতে পারব। সেই সময় পর্যন্ত অনেক কিছু শিখতে ও আয় করতে হবে।’

মিশর থেকে ওপর এক ভক্ত তাকে ভালোলাগার কথা জানিয়েছেন আর সেই জবাবে টাইগার লিখেছেন ‘আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি একদিন আপনার দেশে যাব। অনেক অনেক ভালোবাসা।’প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই বলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে রয়েছে তার প্রেমের গুঞ্জন।

গত বছর এরকমই এক প্রশ্ন উত্তর পর্বে টাইগার দিশা সম্পর্কে বলেন ‘দিশা অনেক অনুগত, স্বাধীনচেতা, পরিশ্রমী, সৎ এবং চমৎকার মনের মানুষ। আমার ধারণা, যখন তার বিয়ে হবে সে একজন চমৎকার স্ত্রী হবে।করোনা আতঙ্কের কারণে দীর্ঘদিন থেকেই বলিউড সিনেমার শুটিং থেকে দূরে রয়েছেন টাইগার। আর খুব শিগ্রই শুরু হবে হিরোপন্তি টু সিনেমার শুটিং একাহার তাকে দেখা যাবে বাঘি-ফোর, গণপথ সিনেমায়।

Back to top button