বিনোদন

সিনেমার বাজার মন্দা, তবুও কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাড়ি কিনলেন টাইগার,দাম শুনে অবাক ফ্যানরা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও নায়ক হলেন টাইগার শ্রফ। যার এই মুহূর্তে ফ্যানের সংখ্যা লক্ষাধিক। বলিউডের এই সুদর্শন নায়ক মোস্ট এলিজেবল ব্যাচেলর দের তালিকায় অন্যতম। তাইতো এরকম অনেকেই রয়েছেন তাকে এখন জীবনসঙ্গী হিসেবে পেতে চান। এক কোথায় লক্ষাধিক নারীর ক্র্যাশ হয়ে রয়েছেন হিরোপান্তির এই একশন হিরো। সম্প্রতি ইনস্টাগ্রামে এই নায়ক এক প্রশ্ন উত্তর পর্বে অংশ গ্রহণ করেছিলেন। সেখানে তিনি তার ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

আর সেই সময় তার এক ভক্ত তাকে প্রস্তাব দেয় ‘ আমাকে বিয়ে করো ও আমেরিকায় চলে আসো’। আর সেই প্রস্তাবের জবাবে টাইগার বলেন ’‘হয়তো কিছু বছর পর, যখন আপনাকে সহযোগিতা করতে পারব। সেই সময় পর্যন্ত অনেক কিছু শিখতে ও আয় করতে হবে।’

আর এবার টাইগার শ্রফ মুম্বাইয়ের সমুদ্রের ধারে ৮-বিএইচকে (বেডরুম, হল ও কিচেন) অ্যাপার্টমেন্ট কিনেছেন। আর সেই বাড়িতে পুরো পরিবার নিয়েই থাকবেন টাইগার। জানা গেছে নতুন বাড়িতে রয়েছে জিম, গেম রুম, সুইমিং পুলের মতো সুবিধা। টাইগারের এই বিলাসবহুল বাড়ি থেকেই দেখা যায় আরব সাগর। আরও জানা গেছে সেই এলাকায় রয়েছে ঐশ্বরিয়া রাই ও হৃতিক রোশনের মতো তারকার বাড়ি। বাড়িটির দাম ৩১ কোটি টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff)

Back to top button