বিনোদন

বিয়ের তিন বছর! ছবি পোস্ট করে আদুরে বার্তা রাজ-শুভশ্রীর, শুভেচ্ছা ফ্যানেদের

শুভশ্রী গাঙ্গুলি একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। এ অবধি বহু বাংলা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কাজের সূত্রেই অভিনয় করতে কড়তেই আলাপ হয় পরিচালক রাজের সাথে। ধীরে ধীরে বন্ধুত্ত্ব থেকে প্রেম তারপর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়ে যায়।

জনপ্রিয় পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রীকে ভালোবেসে দর্শকরা নাম দিয়েছেন রাজশ্রী। রাজের সাথে বিয়ের পর অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম ছবি পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করেন। এই সিনেমায় অভিনয় করে অনেক প্রশংসা ও একাধিক পুরস্কার লাভ করেন। বিয়ের দুবছর পরেই রাজশ্রীর ঘরে আসে তাদের একমাত্র ছেলে ইউভাণ।যোভান জন্মের পর থেকে রাজ্-শুভশ্রীর ভালোবাসা যেন আরো মধুর হয়ে গিয়েছে।দেখতে দেখতে আজ (১১ মে) বিয়ের ৩ বছর হলো ‘রাজশ্রী’র।

আজ থেকে ৩ বছর আগে বাওয়ালী রাজবাড়িতে বসেছিল রাজ্-শুভশ্রীর বিয়ের আসর। শহর থেকে কিছুটা দূরে এই ভেন্যুই তাঁরা বেছেছিলেন ডেসটিনেশন ওয়েডিংয়ের জন্য।তাদের বিয়ের একের পর এক ছবি যেন ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলো ‘রাজ্-শুভশ্রী’ জুটিকে।

বিয়েতে লাল টকটকে বেনারসি, গা ভর্তি গয়না ও মাথায় সোনার মুকুট পরে সেজে উঠেছিলেন শুভশ্রী। আর অন্যদিকে রাজের পরনেও দেখা গিয়েছিলো ধুতি-পাঞ্জাবি। যদিও তাদের বিয়ের একটা ছবি এখনো নজর কাড়ে নেটিজেনদের। সেটি হলো রাজ্-শুভশ্রীর আদর মাখা ছবি। যেখানে দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে রয়েছেন। সেই সঙ্গে মুখে দেখা যাচ্ছে আলতো হাসি। সব মিলিয়ে যেন আজ নেটিজেনদের মন জয় করে এই ছবিটি।

রিসেপশনেও তাকে লাগিয়েছিলেন এই জুটি। রাজ্-শুভশ্রীর রিসেপশনে বসেছিল চাঁদের হাট। টলিউডের অন্যান্য তারকারাও উপস্থিত ছিলেন রাজ্-শুভশ্রীর রিসেপশনে। সম্প্রতি শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় তাদের একটি বাসি বিয়ের ছবি পোস্ট করেছেন। সেই সঙ্গে লিখেছেন, ” জীবনের সবচেয়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার তিন বছর!”

অন্যদিকে রাজ্ তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “তুমিই সেই, যার মধ্যে আমি বন্ধুত্ব, ভালোবাসা, শান্তি, আনন্দ এবং আরও অনেক কিছু পেয়েছি। আমি সদা-কৃতজ্ঞ। জীবনে আমার সবচেয়ে ভাল বন্ধু হওয়ার জন্য তোমায় ধন্যবাদ। তিন বছর আগে আমার সঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্যও ধন্যবাদ। হ্যাপি অ্যানিভার্সারি মাই লাভ!” ছবি গুলি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এমনকি নেটিজেনরাও বিবাহ বার্ষিকীর শুভেচ্ছায় ভরিয়ে দেয় রাজ্-শুভশ্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button