বিনোদন

তিন দিনেই করোনামুক্ত টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা

ক্রমশ সুস্থ হচ্ছে টলিউড! দেশের তথা রাজ্যের করোনা পরিস্থিতি স্বস্তিদায়ক না হলেও, আস্তে আস্তে সুস্থ হয়ে কাজে ফিরছেন তারকারা।

করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যেই ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জয়ী হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় নিজেই সুসংবাদ জানিয়েছেন অভিনেত্রী। শুধু সুস্থ বোধ করছেন তাইই নয়। তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় মঙ্গলবার থেকেই কাজ শুরু করেছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের হাসিমুখের একটি ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধুরা, আমি এখন পুরোপুরি সুস্থ। আজ থেকেই কাজে ফিরছি। তোমাদের ভালবাসা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। ঈশ্বর যেন সকলের মঙ্গল করেন।’ ৮ জানুয়ারি নেট মাধ্যমেই জানান, তিনি করোনা আক্রান্ত। এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত হন ঋতুপর্ণা। তবে তেমন কোনও উপসর্গ ছিল না শরীরে। অভিনেত্রী জানিয়েছিলেন, সমস্ত সুরক্ষাবিধি মেনে বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। খুব দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন বলেও ঘোষণা করেছিলেন ঋতুপর্ণা।

রবিবার রাতে টুইট করে সাংসদ, তারকা দেব জানান, পজিটিভ হওয়ার ৪ দিনের মাথায় তিনি নেগেটিভ। তবে এখনও তিনি আইসোলেশনে থাকবেন বলে ঠিক করেছেন। করোনা আক্রান্ত হয়ে এখনও ঘরবন্দি রুদ্রনীল ঘোষ, শুভশ্রী গাঙ্গুলি, রাজ চক্রবর্তী, শ্রীলেখা মিত্ররা।

Back to top button