বিনোদন

বলিউড থেকে শীঘ্রই আসতে চলেছে সুখবর, চলতি বছরেই মা হচ্ছেন যে তিন জনপ্রিয় নায়িকা

কয়েকজন সেরার সেরা জনপ্রিয় অভিনেত্রীরা 2020 থেকেই নিয়ে আসছেন সুখবর। এই বছরেই সকলের সঙ্গে শেয়ার করে নেবেন তাঁরা তাদের সুখবর। শুধু কয়েকদিনের অপেক্ষা ,তারপরেই আসছে চলেছে কিছু সিলেক্টেড তারকাদের ঘরে নতুন অতিথি। যারা এখনও ফ্যামেলি প্ল্যানিং করেনি তাঁরা বছরের শুরুতেই করে নিতে পারেন। কিছু বিষয় খেয়াল রাখা উচিত ফ্যামেলি প্ল্যানিং এর ব্যাপারে , সেগুলি হল পরিচ্ছন্ন এবং আর্থিক সচ্ছলতার কয়েক ধাপ বাড়ানো , নিজেকে যেকনো সংক্রমণ থেকে মুক্ত রাখা।

প্রথম তালিকায় রয়েছেন বি টাউনের সাহসী , জনপ্রিয় ও গ্ল্যামারাস অভিনেত্রী করিনা কাপুর খান ৪০ এর নায়িকা সুখবর দিয়েছেন 2020 তে। বেগম করিনা কাপুর খান এক ছেলে ঘরে থাকার পর আর এক সন্তানের আশায় স্বপ্ন দেখছিলেন। চলতি বছরেই সেই স্বপ্ন পুড়ুন হতে চলছে। করিনা বেবি বাম্প নিয়ে আগে থেকেই যুক্ত ছিলেন অভিনয় জগতে , বিভিন্ন বিজ্ঞাপনে শুটিং করেছিলেন বেবি বাম্প নিয়ে পাশাপাশি ‘ লাল সিং চড্ডা ‘ মুভির শুটিং করতে চলে গেছেন দিল্লি ফ্যামেলির সবার সাথে এমনকি স্বামীর সঙ্গে থেকে স্বামীর ফিল্মে সহযোগিতা করেছিলেন। হিমাচল থেকে কিছুদিন আগেই ফিরছিলেন যেখানে চলছিল সাইফ আলী খানের ‘ ভুত পুলিশের শুটিং ‘। অভিনেত্রী বর্তমানে এখন হাই স্টেজে রয়েছে , জানুয়ারী কিংবা ফেব্রুয়ারিতেই আস্তে চলেছে তাঁর দ্বিতীয় ও নতুন সন্তান।

দ্বিতীয় তালিকায় রয়েছেন বিরাট কোহেলির শ্রী অনুষ্কা শর্মা – অনুষ্কা সোশ্যাল মিডিয়াতে 2020 র মাঝামাঝি তাঁর সন্তান সম্ভবের খবর জানান। অনুষ্কা বেবি বাম্প নিয়ে মরু শহরে যান এবং স্বামীর পাশে থাকেন। অনুষ্কার উপস্থিতি পুরো আই পি এল ম্যাচ জুড়ে ছিলেন। সে মুম্বাই তে ফিরে আসে বসে থাকেনি। বিজ্ঞাপনের কাজ করেছিলেন এবং বেবি বাম্প নিয়ে সম্প্রতি একটি প্রসিদ্ধ ম্যাগাজিনে ফটোশুট করেন যা সোশ্যাল মিডিয়ায় এখন খুব ভাইরাল হয় ।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

তৃতীয় তালিকায় রয়েছেন কালার্স বাংলা বিখ্যাত নাগিন খ্যাত বিশাখা ওরফে অনিতা হসনন্দানি – তাঁর বয়স এখন ৩৯ বিয়ে করেছিলেন ২০১৩ সালে সুখের সংসার ছিল তাদের। অনিতা সেই সুখের সংসার বাড়াতে চলেছেন 2020 তে সুখবর শুনিয়েছে। জানা যায় ২০২১ এ সে সন্তানের জন্ম দিতে চলেছে। অনিতাকে বহু ধারাবাহিকে খোল নায়িকার চরিত্রে দেখা গেছে আই খল নায়িকা এতটাই গ্ল্যামারাস ও সেক্সি যে কেউ এই খল নায়িকার প্রেমে পড়তে বাধ্য হবে।।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Back to top button