বিনোদন

‘ব্রেক-আপ কোনো ম্যাটার করে না’, নতুন বয়ফ্রেন্ডের সন্ধানে এবার ‘জুন আন্টি’ খ্যাত উষসী চক্রবর্তী

তিনি জুন আন্টি নামেই বেশি পরিচিত, কিন্তু তার আসল নাম হল উষসী চক্রবর্তী। শ্রীময়ী ধারাবাহিক দিয়েই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান। একটা সময় দূরদর্শনে কাজ করতেন, সেখান থেকেই ছোট ছোট কাজের অফার আসা, এবং সেই কাজ করাও। এর পাশাপাশি পড়াশুনো পুরোদমে চালিয়ে যান। সত্যি বলতে, অভিনয় যতটা পারদর্শী হয়ে উঠেছেন ঠিক ততটাই তিনি বিদ্যাধরী।

এইতো কিছুদিন আগেই ডক্টরেট ডিগ্রি পেলেন ঊষসী চক্রবর্তী (Usashi Chakraborty)। কিন্তু, তিনি বিনোদনকারী হিসেবে দর্শকদের মনে থাকতে চান। সম্প্রতি, ‘দিদি নম্বর ১’ এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ইমন চক্রবর্তী, উষসী চক্রবর্তী, অনামিকা এবং সোমচন্দ্রা।

এই মঞ্চে এসেই দিদির মুখোমুখি হন খলনায়িকা জুন আন্টি। জানান মনের কথা। বাবার চলে যাওয়া থেকে শুরু করে কেরিয়ার নিয়ে সবটাই খোলাখুলি জানান জুন আন্টি। এমনকি তার জনপ্রিয় মুখের অঙ্গভঙ্গি নিয়েও চলে জোরদার আড্ডা।

নিজের জীবনের ব্যাক্তিগত ব্যাপার নিয়েও মুখ খোলেন উষসী। তার বাবার মৃত্যুর পর একাই থাকেন। অবশ্যই দরকার একজন সঙ্গীর। জীবন সঙ্গী না হলে কি পুজো বা কি বসন্ত, সবই ফিকে লাগে। তাই নতুন সঙ্গীর খোঁজে রয়েছেন তিনি। অভিনেত্রীর কথায় তিনি একটি সম্পর্কে ছিলেন বহুদিন, কিন্তু সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। এখন নতুন করে মিঙ্গেল হতে চান। তাহলে কেমন সঙ্গী চাই তার? অভিনেত্রীর সাফ জবাব যে স্বাস্থ্য সচেতন এবং যত্নবান তাকেই তার পছন্দ। অবশ্য, এই শোয়ের ফাঁকে তিনি জানিয়েও দিয়েছেন যে রান্নাবান্না করতে একদম জানেন না, তবে দারুন গরম জল করতে পারেন, আর পারেন ডিম সিদ্ধ ও নুডলস।

Back to top button