বিনোদন

এবার নিশানায় রয়েছেন ‘আলিয়া ভাট’,‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে নায়িকার অভিনয় নিয়ে তুমুল কটাক্ষ করলেন ‘কঙ্গনা রানাওয়াত’

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বর্তমানে বেশ চর্চায় রয়েছেন। এবং তার সঙ্গে বেশ বিতর্কও চলছে কারো না কারো। বর্তমানে বলিউড আর অন্যতম ঠোঁটকাটা ব্যাক্তিত্ব কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার নিশানায় হামেশাই থাকেন বলিউডের স্টারকিডরা। আবার তার নিশানায় পড়লেন আলিয়া ভাট। আলিয়া ভাট কে সরাসরি কটাক্ষ করলেন কঙ্গনা রানাওয়াত। কারণের ভয়াবহ প্রভাব পড়ছে সারা দেশ জুড়ে, তাই সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে ‘থালাইভি’। কিন্তু সংবাদ মাধমের এই সংক্রান্ত খবর নস্যাত্ করে দেন কঙ্গনা, তার কথায় এটা মিথ্যা কথা ছাড়া আর কিছুই না।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এ কঙ্গনা রানাওয়াত সাফ জানান, ‘থালাইভির ডিজিটাল স্বস্ত্ব রয়েছে আমাজন (তামিল) এবং নেটফ্লিক্স (হিন্দি)-এর কাছে। তবে থিয়েটারে মুক্তির আগে সেই ছবি তাঁরা স্ট্রিম করতে পারবে না। মুভি মাফিয়ারা যে ভুয়ো প্রোপাগান্ডা তৈরি করে ছড়িয়ে দিচ্ছে যে থালাইভি সরাসরি ওটিটিতে মুক্তি পাচ্ছে, তা দয়া করে এড়িয়ে যান। থালাইভি সিনেমাহলে মুক্তির যোগ্য, এবং নির্মাতারা সেই সিদ্ধান্তে অটল। বিক্রি হয়ে যাওয়া সংবাদমাধ্যমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে’।

এখানেই থিম যান নি কঙ্গনা, তিনি এরপর আলিয়া ভাট কে নিয়ে কড়া সমালোচনা করেছেন। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-তে আলিয়ার অভিনয় সম্পর্কে বিরূপ মন্তব্য করে কঙ্গনা লেখেন, ‘এই বিক্রি হয়ে যাওয়া মিডিয়া সেই ছবি নিয়ে লিখুন যে ছবির ট্রেলারের সকলে সমালোচনা করেছে, খিল্লি করেছে খারাপ অভিনয়ের জন্য এবং ভুল কাস্টিংয়ের জন্য- যেখানে ছোট বাচ্চাকে গ্যাংস্টার হিসাবে দেখা হয়েছে। সেই ছবি এখন ডিজিট্যাল প্ল্যাটফর্মে ছুঁড়ে ফেলা হয়েছে। সেই ছবি নিয়ে লিখুন না, সেই নিয়ে তো বেশি লেখালেখি দেখছি না। তাঁরা তো রিয়ালিটি চেক করে ফেলেছে, যে তাঁদের ছবি তৈরিটা ভুল হয়ে গিয়েছে’। এরপর কঙ্গনার সুরে সুর মিলিয়ে আলিয়া কে আক্রমণ করেন কঙ্গনার দিদি শানান রঙ্গোলি চান্দেলও। রঙ্গোলি দাবি করেন, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির সরাসরি ডিজিট্যাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে সেই খবর লুকোতেই মুভি মাফিয়ারা কঙ্গনার ছবি নিয়ে ভুল প্রচার চালাচ্ছে’।

এর আগেও বহুবার আলিয়া কে নিশানায় নিয়েছেন কঙ্গনার দিদি রঙ্গোলি। তিনি আলিয়াকে নেপো গ্যাং-এর সদস্য বলে উল্লেখ করেছেন। গতবছর যখন কঙ্গনা পদ্মশ্রী সম্মান পেলেন তখন বন্ধুত্বের হাত বাড়িয়েছিলেন আলিয়া। ফুলের তোরা পাঠিয়ে অভিনন্দন জানিয়েছিলেন কঙ্গনা কে। রঙ্গোলি সেই মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, ‘দেখুন আলিয়াজি কঙ্গনার জন্য ফুল পাঠিয়েছে। কঙ্গনার ব্যাপারে বলতে পারব না, তবে আমার তো খুব মজা লাগছে’। কঙ্গনার এই পোস্ট দেখে হতবাক নেটিজেনরাও।

Back to top button