বিনোদন

ট্রোলারদের এক হাত নিলেন এবার সুস্মিতা কন্যা, দিলেন কড়া জবাব

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

বাদ যাচ্ছেন না বলিউড-টলিউড তারকারাও। বলিউড-টলিউডের প্রায় বেশিরভাগ তারকাই নিয়মিত এক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করেন নানানরকম ছবি ভিডিও। যা প্রকাশ্যে আসতেই নজর কাড়ছে নেটিজেনদের। ছবি ভিডিও গুলি ভাইরাল হয়ে যাচ্ছে মুহূর্তের মধ্যে ।সেই সব ছবি ভিডিও ভাইরাল হলেও প্রায় অনেক তারকাকেই নেটিজেনদের ট্রোলের মুখেও পড়তে হচ্ছে। এই নিয়ে বেশ কিছু তারকা মুখ খুলেছিলেন।নেটিজেনদের মোক্ষম জবাবও দিয়েছিলেন।

তবে এবার ট্রোলারদের এক হাত নিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেনের কন্যা রেনে।জানা যায় সুস্মিতাও এই ট্রোলারদের হাত থেকে রক্ষা পাননি। কিত্নু এবার কি উপদেশ দিলেন সুস্মিতা কন্যা রেনে। সদস্য সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে বিস্তারিত লিখলেন রেনে। রেনের কথায়, ওদের নিজের কাজ ওদের করতে দাও। শুধু তুমি নিজে ভালোবাসার জায়গায় ঠিক থেকো।

তিনি আরও বলেন, লোকে তো বলবেই, ওদেরকে তোমার ভুলগুলো বুঝতে দাও।তবে সব শেষে রেনে একটাই অনুরোধ করেন। তা হল তুমি ঠিক যেমন ছিলে, তেমনটাই থেকো।রেনেও ট্রোলারদের হাত থেকে রক্ষা পাননি। তাই তিনি নিজের জীবন দিয়ে এই বিষয়টি উপলব্ধি করেছেন বলে সাফ জানিয়েছেন।

Back to top button