বিনোদন

Sharukh-Sunil: কপিল শর্মা শো-এর ‘ডক্টর গুলাটি’ খ্যাত সুনীল গ্রোভার এবার শাহরুখের সিনেমায়, অপেক্ষায় ফ্যানেরা

জনপ্রিয় টিভি কমেডি শো ‘কপিল শর্মা’ শোএর অন্যতম দুই তারকা কপিল শর্মা ও সুনীল গ্রোভারকে সকলেই চেনেন। সেই শোয়ের জনপ্রিয় দুই তারকার মধ্যে যে বিবাদ হয়েছিলো তা সকলেই জানে। সম্প্রতি নতুন এক খবরে শোনা যাচ্ছিলো যে সুনীল গ্রোভার সমস্ত পুরোনো তিক্ততা ভুলে আবার ফিরতে পারেন কপিলের সেই জনপ্রিয় কমেডি শো তে।

কিন্তু সেরকম গুঞ্জন ছড়িয়ে পড়লেও মুম্বাইয়ের অনেক সংবাদমাধ্যম জনিয়েছে যে সেরকম কোনও সম্ভাবনা এখনো দেখা যায়নি। সুনীলের ঘনিত সূত্রের খবর অনুযায়ী এখনো সালমান খানের পক্ষ থেকে সুনীলের কাছে শোয়ে কাজ করার বিষয়ে কোনও ফোন যায়নি। প্রসঙ্গত জনপ্রিয় ওই হিট বকমেডি শোয়ের প্রযোক হলেন বলিউড সুপারস্টার সালমান খান।

শুরুর দিকে সব ভালো চললেও ছন্দপতন দেখা যায় ২০১৭ তে। ইন্ডাস্ট্রির সূত্রের খবর অনুযায়ী এক বিমানে কপিল মদ্যপ অবস্থায় এক সহকর্মীর গায়ে হাত তুলতে উদ্যত হলে কপিলকে বাধা দেন সুনীল আর সেই সময় কপিল উল্টে চড়াও হয়েছিলেন সুনীলের উপর। শোনা যায় দুই পক্ষের মধ্যে নাকি সেই সময় বেঁধে গিয়েছিলো তুমুল হাতাহাতি। আর তারপরেই কপিলের শো ছেড়ে বেরিয়ে যান সুনীল গ্রোভার।

সুনীলের ফ্যানেদের জন্য এবার এলো আরও একটি সুখবর। জানাগেছে দক্ষিণী সিনেমার পরিচালক অ্যাটলি কুমারের নতুন সিনেমায় শারুখ খানের সাথে অভিনয় করতে চলেছেন তিনি। সুনিওল ও শারুখ খানকে এর আগে বিভিন্ন মঞ্চে কমেডি করতে দেখা গেলেও সিনেমায় একসাথে অভিনয় এই প্রথম। সুনীল এর আগে ইতিমধ্যে সালমান খানের সাথে অভিনয় করেছেন ‘ভারত’ সিনেমায়। তার অভিনয়ের প্রশংসা করেছেন সালমান খান স্বয়ং। আর এবার বলিউড সুপারস্টার শারুখ খানের সাথে করবেন অভিনয়। সুনীল এই সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন।

Back to top button