বিনোদন

‘ইন্ডিয়ান আইডল’ বিতর্কে এবার মুখ খুললেন সোনু নিগম, প্রকাশ্যে জানালেন নিজের বক্তব্য

সংগীত তো সকলেরই প্রিয়। সকলেই ভালোবাসেন গান শুনতে। সকলেরই প্রিয় একটি রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে এই শ-এর নানান দিক নিয়ে উঠছে বিতর্ক। ইন্ডিয়ান আইডল সম্পর্কে অমিত কুমারের মতামত প্রকাশের পর গত কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে আছে ইন্ডিয়ান আইডল। এবারে অমিত কুমারকে সম্মান জানিয়ে মুখ খুললেন জো০নপ্রিয় গায়ক সোনু নিগম।

অমিত কুমারের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন যে এবারে এই তর্কবিতর্কের শেষ হওয়া উচিত। কিশোর কুমারের ছেলে অমিত কুমার রিয়ালিটি শো-এর ব্যাপারে নিজের বক্তব্য পেশ করার পর থেকেই নানারকম বিতর্ক শুরু হয়ে যায়। কিন্তু এই পরিস্থিতির সম্মুখীন হয়েও মর্যাদাপূর্ণ ভাবে চুপ থেকে গেছেন অমিত কুমার।

গায়ক সোনু পাশাপাশি এও জানিয়েছেন যে অনুষ্ঠানের নির্মাতাগণরা শিল্পীদের গানের প্রশংসা করতে বলেন এটা সম্পূর্ণ সত্য কথা। সোনু বলেছেন যে প্রত্তয়েকদিন সবার পক্ষে ভালো পারফরম্যান্স করাটা সম্ভব নয়। ১-২ দিন পারফরম্যান্স খারাপ হতেই পারে প্রতিযোগিদের। তবে যখন দিনের পর দিন তাই হয় অসুবিধা তখন হয় আর এটা ঠিক নয়।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Nigam (@sonunigamofficial)

ভারতের এক্যজন জনপ্রিয় গায়কদের তালিকায় রয়েছেন অমিত কুমার। তাকে নিয়ে দিনের পর দিন এভাবে তর্ক বিতর্ক চলাটা ঠিক নয়। সোনু নিগমের এই মতামতকে সমর্থন জানিয়েছেন কুমার শানু।পাশাপাশি এও জানিয়েছেন যে কারোর পক্ষে কিশোরকুমার হয়ে ওঠা সম্ভব নয়, কিশোর কুমার সবার স্বপ্নের গায়ক, তিনি সবার এর অনুপ্রেরণা। সম্প্রতি ইনস্টাগ্রামে সৰু একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি নিজের বক্তব্য সাফ জানিয়েছেন।

Back to top button