বিনোদন

এবার বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রুতি! হবু বরকে পাশে নিয়ে সুখবর দিলেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় নাম শ্রুতি দাস। ত্রিনয়নী থেকে দেশের মাটি- রাঙা বৌ ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে টেলি মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ত্রিনয়নীর নয়ন হোক দেশের মাটির নোয়া কিংবা রাঙা বৌ তিন চরিত্রে সাবলীল অভিনয় দিয়ে বাঙালি দর্শকের খুব প্রিয় পাত্রী হয়ে উঠেছেন শ্রুতি। তবে অভিনেত্রীর আরো একটি গুনের জন্য তিনি বেশ খ্যাত। স্পষ্টবক্তা শ্রুতি। কোনো কথা রাখ ঢাক করে বলেন। স্পষ্ট কথায় কোনো কষ্ট নেই।

ধারাবাহিকে অভিনয় করে সকলের প্রিয় পাত্রী হয়ে উঠেছেন অভিনেত্রী। শ্রুতি অভিনয়ের পাশাপাশি নিজের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন।শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার। এই অভিনেত্রী এবং পরিচালকের প্রেমের খবর ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন। অনেকে এদের সম্পর্ক নিয়ে ট্রোল করলেও সেই সব ট্রোলারদের যোগ্য জবাব ও দিয়েছেন। তবে কবে বিয়ে করছেন, সে সম্পর্কে এখনও কোনও ইঙ্গিত দেননি এই জুটি।

আর এবার সেই পথেই হাঁটবেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার ও অভিনেত্রী শ্রুতি দাস। প্রেম থেকে তাদের সম্পর্কের চাকা এখন ঘুরছে বিয়ের দিকে।

স্বর্ণেন্দু শ্রুতি উভয়েই তাদের সম্পর্ক গোপন করেননি। বয়সের পার্থক্য থাকলেও দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। একজন বয়স্ক পরিচালকের সঙ্গে সম্পর্কের কারণে প্রায়ই সমালোচিত হন অভিনেত্রী।

সম্প্রতি জনপ্রিয় এক ইউটিউব চ্যানেল বলি টাইমের সাথে সাক্ষাৎকারে টেলি পাড়ার এই পাওয়ার কাপল জানিয়েছেন এখন বন্ধুবান্ধবদের বিয়েতে গেলেই নাকি তাঁদের মনে হয় তাঁদের নিজেদের বিয়েটা কবে হবে?

যাইহোক, শ্রুতি স্বর্ণেন্দু জুটি ভক্তদের আশ্বস্ত করেছেন যে খুব বেশি দেরি নয় কিছুদিনের মধ্যেই আসবে সুখবর । যদিও তিনি এখন স্পষ্টভাবে কথা বলছেন না, অভিনেত্রী বলেছেন যে তারা আগামী বছর বিয়ে করবেন, অর্থাৎ। 2024 সালের শীতে। আর এই খবর পাওয়া মাত্রই শ্রুতি-স্বর্ণেন্দু জুটির ভক্তরা ভীষণ খুশি।

Back to top button