বিনোদন

এবার বলিউড এর তারকাদের টক্কর দেবে ‘রবীন্দ্র জাদেজা ‘র স্ত্রী ‘রিভা ‘ ,দেখেনিন সমস্ত ছবি !

আজকের দিনে সোশ্যাল মিডিয়া হল সব থেকে উন্নত প্লাটফর্ম ,যার মাধ্যমে ঘরে বসেই পৃথিবীতে ঘটে চলা নানান খবর শুনতে ও দেখতে পাওয়া যায়। এবং যার মাধ্যমে আমরা নিজেকে আপডেট করতে পারি। কিন্তু তার মধ্যে বিনোদন আর খবর দেখতে এবং শুনতে আমরা বেশি ভালোবাসি। আর আমাদের অনেকটা সময় আমরা এখানে কাটিয়ে দেয়।

ভারতীয় ক্রিকেটারদের সাথে আমরা ভালোভাবেই পরিচিত। তার মধ্যে ভারতীয় ক্রিকেটার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja ) কে কেই বা না চেনে। তো আমরা দেখতে পেয়েছিলাম যে ২০১৬ সালের ১৭ ই এপ্রিল জনপ্রিয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা তার বাল্যবন্ধু রিভা সোলাঙ্কি (Reeva Solanki ) কে বিয়ে করেছিলেন। ২০১৭ সালের এপ্রিল মাসে জন্ম হয় তাদের একমাত্র কন্যাসন্তান নিধান‍্যা (Nidhanya)-র।

 

রিভার বাবার নাম হরদেব সিং সোলাঙ্কি ,তিনি একজন খুবই বড় মাপের ব্যাবসায়ী এবং কোটিপতি। এবং রিভার মা প্রফুল্লবা সোলাঙ্কি (prafullaba solanki) ভারতীয় রেলের উচ্চপদস্থ কর্মী।এবং রিভার কাকা হরি সিং সোলাঙ্কি একজন পলিটিক্যাল লিডার। রিভা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে বি.টেক পড়ছিলেন এবং তা কমপ্লিট করে সিভিল সার্ভিস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু তার আগেই রবীন্দ্র জাদেজার সাথে বিবাহ হয়ে যায়।

সম্প্রতি ২০১৮ সালে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় ,যেখানে দেখা গিয়েছিলো একজন পুলিশ কনস্টেবল রিভার চুল ধরে টানছিলেন। কারণ রিভার গাড়ি কনস্টেবল এর বাইকে ধাক্কা মেরে দিয়েছিলো। কনস্টেবল এর কোনো ক্ষতি হয়নি তাতে। এই ঘটনার পর নেটিজেনরা সেই পুলিশ কর্মীর আচরণের প্রতিবাদ করেছিলেন ,ফলসরূপ সেই পুলিশ কর্মী কে গ্রেফতার করা হয়েছিল।

ইদানিংকালে প্রায়ই নিত্যনতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় রবীন্দ্র জাদেজার ওয়াইফ রিভাকে। কখনো কখনো তার সঙ্গে তার স্বামী রবীন্দ্র জাদেজা কেও দেখা যায়। রিভার সৌন্দর্য এবং স্টাইল সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠছে ,যা সত্যি প্রশংসনীয়। তার এই সৌন্দর্য এবং স্টাইল এর সাথে খুব সহজেই তাবড় তাবড় নায়িকাদের টক্কর দিতে পারেন রিভা।কিন্তু তিনি নিজেই যেন তার নিজের মূল্য হারিয়ে ফেলেছেন।

Back to top button