বিনোদন

এবার বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রণবীর কাপুর

ইদানীং বলিউডের বিরুদ্ধে অনেকের অনেকরকম অভিযোগ। কারো অভিযোগ স্বজনপোষণের তো কারো অবমূল্যায়নের। তবে এবার নতুন এক অভিযোগ জানালেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। এদিন তিনি অভিযোগের সুরে বিস্ফোরক এক মন্তব্য করে বসলেন বলিউডকে নিয়ে।

অভিনেতার দাবি, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুনদের জায়গা দিতে চান না অনেকেই। রণবীরের কথায়, ‘এই ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ আছেন যারা নতুনদের সুযোগ দেয় না। নতুন কিছু পরিচালক, অথবা অভিনেতাদের সুযোগ দেওয়া উচিত। এটা খুব গুরুত্বপূর্ণ। তাহলেই নতুন সব গল্প আসবে, মানুষ অনেক কিছু জানবে। একটা পরিবর্তন আসবে। এটা হওয়া উচিত।’

অভিনেতাকে এক অনুরাগী প্রশ্ন করতেই এই উত্তর দিলেন রণবীর। বছর ১৬ আগে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। তারসঙ্গে পরিবারের দিক তো রয়েছেই। কাপুর বংশের ছেলে বলে কথা, তার সুযোগের অভাব হয়নি। কিন্তু আজ এত বছর পরে ইন্ডাস্ট্রির সম্পর্কে এমন কথা কেন বললেন তিনি? হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অসুবিধা কোথায়?

জবাবে রণবীর বলেন, ‘আমার যেদিকটায় সমস্যা মনে হয় সেটা হলো, শেষ দশ বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মানুষজন খুব কনফিউজড, তারা নিজেও জানে না তারা কি করছে? পাশ্চাত্য প্রভাবে জর্জরিত বলিউড। মনে হয় নিজেদের শেকড় ভুলে গেছে।’

উল্লেখ্য, রণবীর বর্তমানে ব্যস্ত ‘অ্যানিমেল’ ছবির শুটিংয়ে। শেষবার তাকে দেখা গেছে লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে। অভিনয়ের পাশাপাশি স্ত্রী আলিয়া ভাট ও মেয়ে রাহাকে নিয়ে সুখী পরিবার তার।

Back to top button