বিনোদন

এবারে ‘মস্তানি’ সেজে ‘বাজীরাও’কে পাগলের মত খুঁজতে খুঁজতে ডাব্বাওয়ালার প্রেমে হাবুডুবু খেলেন রাখি সাওয়ান্ত!

বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত বর্তমান প্রেমে পাগফল হয়ে গেছেন। তিনি এখন আর ড্রামা কুইন নন! ‘মস্তানি’ সেজে তার বাজীরাওকে খুঁজতে পাগল হয়ে গেছেন। হুবহু দীপিকা পাডুকোনের মতোই সেজেছেন ড্রামা কুইন। মুম্বাইয়ের অন্ধকার রাস্তায় রাখি ঘুরছেন মস্তানি ছদ্মবেশে। খুঁজে বেড়াচ্ছেন বাজীরাওকে।

অভিনেত্রী রাখি সাওয়ান্ত সম্প্রতি তিনি বলেছিলেন যে তিনি বিবাহিতা। তিনি তার স্বামীকে শর্ত দিয়েছিলেন যে তার স্বামী ক্যামেরার সামনে আসবেন না। এই শর্তেই তিনি তার স্বামী রিতেশকে বিয়ে করতে রাজি হয়েছিলেন। কিন্তু রাখি বলেছিলেন বিগ বসের মঞ্চে এসে যে তার স্বামী তাকে কোনোরকম অর্থ সাহায্য করে না। স্বামী বিদেশে থাকেন। তাই স্বামীকে বাদ দিয়ে তিনি শেষে মুম্বাইয়ের রাস্তায় এক ডাব্বাওয়ালাকে খুঁজে পান তিনি।তাকে জিজ্ঞেস করেন তুমি কি আমার বাজিরাও? রাখির প্রশ্নের উত্তরে তিনি বলেন যে তিনি ডাব্বাওয়ালা।তারপর রাখি বলেন যে কাল আমার বাড়িতে খাবার পৌঁছে দেবে। আর এরপরেই তাকে ঘিরে ড্রামা কুইন রাখি গান গেয়ে ওঠেন, “mein Ritesh ki diwani hogayi”.

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

বলিউডের একজন জনপ্রিয় আইটেম গার্ল হলেন রাখি সাওয়ান্ত। রীতিমতো নিজেদের দক্ষতা দিয়েই বলিউডে তাঁরা পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি সভ্যবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন। মূলত বলিউডে রাখী ড্রামা কুইন হিসেবেই বেশি পরিচিত। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাখি বলিউডে আজকে যেই জায়গায় দাঁড়িয়ে আছেন তার জন্য করতে হয়েছে তাকে অনেক কিছু। বর্তমানে রাখি মানেই একজন জমজমাট এন্টারটেইনমেন্ট। এই লক ডাউন বাজারেও রাখি দিচ্ছেন ঘ্যামা পারফরম্যান্স। নানারকম বোল্ড ফটোশ্যুট ও নিজের লুকে হাজির হয়ে যান দর্শকদের সামনে।

Back to top button