বিনোদন

এবারে সুখবর দিলেন রাখি সাওয়ান্ত, নিজের জীবনে নতুন যাত্রা শুরু করলেন অভিনেত্রী

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বলিউডে তাকে সকলেই ‘ড্রামা কুইন’ হিসেবেই জানে। অনেক সময় অভিনেত্রী নিজের নানারকম কথার মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। তিনি হাসিখুশি থাকতেও ভালোবাসেন। মাঝে মধ্যে এমন কিছু হাসির কথা বলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি ছবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন।

অভিনেত্রী সবসমন্বয় সকলকে এন্টারটেইনমেন্ট করতে ভালোবাসেন। তাই রাখি নিজেই ইন্সটাগ্রামে নিজের ইউটিউব চ্যানেল ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’ খোলার কথা শেয়ার করে তাঁর অনুরাগীদের সাবস্ক্রাইব করার জন্য অনুরোধ করেছেন। এদিন রাখি ইনস্টাগ্রামে বলেন, ভালোবাসা ও বিশ্বাসের উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘রাখি সাওয়ান্ত অফিসিয়াল’। ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী ও গায়িকা জসলিন মাথারু রাখিকে তার নতুন ইউটিউব চ্যানেলের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

বর্তমান করোনার জেরে সারা দেশ জুড়ে লকডাউন চলছে। প্রত্যেকেই বর্তমান গৃহবন্দী রয়েছেন। করোনা যেন মানুষের জীবন থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। কিন্তু করোনা থেকে তো বাঁচতে হবে। এতদিন করোনার ভ্যাকসিন ছিল না কিন্তু বাজারে ভ্যাকসিন এসে গেছে। ইতিমধ্যেই বহু লোক ভ্যাকসিন নিয়ে নিয়েছেন। সম্প্রতি কিছুদিন আগেই রাখিকে ভ্যাকসিন নিতে দেখা গেল।

সম্প্রতি কোভিশিল্ডের প্রথম ডোজ নিলেন রাখি। কোভিশিল্ড নিতে গিয়ে সিরিঞ্জের সূচ দেখে রাখি ভয় পাওয়ার ভঙ্গীতে সিস্টারকে জিজ্ঞাসা করেছেন, ভ‍্যাকসিন নিতে ব্যথা হবে কিনা। রাখি তখন তাঁর আপকামিং ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’-র গান গাইতে গাইতে চোখ বন্ধ করে ভ্যাকসিন নিলেন রাখি। সেখানে তিনি ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন।

Back to top button