বিনোদনভাইরাল ভিডিও

এবারে দেওর নয়, স্বামীর সাথে খুনসুটিতে মেতে উঠেছেন ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বৌদি, ভাইরাল ভিডিও

টেলিভিশনের জন্যপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তিনি বরাবরই অসাধারণ। নিজেকে সবসময় এগিয়ে রাখতেই পছন্দ করেন অভিনেত্রী। তার বান্ধবী পূজা ব্যানার্জীর সাথে তাকে মাঝে মধ্যেই দেখা যায়। বর্তমানে তিনি কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘নমক ইস্ক কা’-য় অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

‘দুপুর ঠাকুরপো সিজন-২’ সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। তারপর থেকেই তিনি ঝুমা বৌদি নামে পরিচিতি লাভ করেন। সকলের ঝুমা বৌদি হয়ে যান। ঠাকুরপোদের মনে তোলপাড় তৈরি করতে ঝুমা বৌদির অবদান অনেক। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয় থাকেন। সেখানেও নানান ছবি পোস্ট করে থাকেন তিনি। ও তার আবেদনময়ী লুকে ঘায়েল সকলে।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি স্বামীর সঙ্গে খুনসুটিতে মত্ত হয়ে রয়েছেন।মদ থেকে শুরু করে সমস্ত নেশাই করতে বারণ করছেন মোনালিসা, তখন স্বামী মানুষটি খুনসুটির সুরে বলছেন তাহলে আর এমন জীবন রেখে লাভ কি? তাদের এই খুনসুটির ভিডিও পৌঁছে গেছে সকলের কাছে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। নিজেকে লাস্যময়ী রূপে মাঝে মধ্যেই সকলের সামনে প্রেসেন্ট কলরতেই ব্যাস্ত থাকেন অভিনেত্রী। কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর বলিউড, টলিউড ও সাউথ এর ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন। শুধু টলিউড নয় বাংলা হিন্দি ওড়িয়া মারাঠি সব ফিল্মেই অভিনয় করেছেন অভিনেত্রী। আর আজকের দিনে তিনি যথেষ্ট সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। তিনি আর কেউ নন বাংলার মেয়ে অন্তরা বিশ্বাস। নিজের অভিনয় ও ক্যারিয়ারের স্বার্থে অন্তরা বিশ্বাস নাম পাল্টে হয়ে গেছেন মোনালিসা।

Back to top button