বিনোদন

‘মিঠাই’কে টেক্কা দিতে এবার ‘ধুলোকণা’ নিচ্ছে ‘বরণ’-এর জায়গা, তবে কি শেষের পথে ‘ওগো নিরুপমা’!

বাংলা ধারাবাহিক সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সারাদিন কাজকর্ম শেষ করার পর বাড়ির মা-কাকিমার সকলেই টেলিভিশনের সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। চায়ের কাপে চুমুক দিতে দিতে সিরিয়াল দেখার মজাই আলাদা। তার সাথে জমে যায় সকলের গল্প। বাংলা ধারাবাহিকের সাথে বাঙালি দর্শক ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। একদিন মিস করে গেলেই মনে হয় কি যেন মিস করে গেছে।

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল মোহর। একটা সময় টেলিভিশনের শীর্ষে এই ছিল নেই ধারাবাহিকের টিআরপি। গত ৫ই এপ্রিল থেকে দুপুর ২টো থেকে মোহর সম্প্রচারিত হচ্ছে। টিআরপি ঠিকঠাক না থাকায় এই ধারাবাহিক রাত ৮ টার পরিবর্তে দুপুর ২ টোয় দেখানো হচ্ছে। তবে এবারে আমূল পরিবর্তন আসলো ধারাবাহিকের টিআরপিতে। জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ জায়গা করে নিয়েছে টিআরপির শীর্ষে।আর অন্যদিকে ‘মিঠাই’কে টেক্কা দিতে ‘বরণ’ রাত ৮টায় করা হলেও লড়াইয়ে এঁটে উঠতে পারেনি ‘বরণ’। ‘মিঠাই’-এর রাজত্বকে চ্যালেঞ্জ জানাতে তাই এবার স্টারের বাজি ‘ধুলোকণা’।

বর্তমানে বেশ কিছু ধারাবাহিক চ্যানেলের ঝুলিতে রয়েছে। কিন্তু কখন দেখা যাবে সেই সকল শো এই নিয়ে হাজারো প্রশ্ন ছিল দর্শক মনে। অবশেষে চ্যানেলে বড় রদবদলের কিছুটা ছবি পরিষ্কার হল। ‘মিঠাই’-এর রাজত্বকে চ্যালেঞ্জ জানাতে তাই এবার স্টারের বাজি ‘ধুলোকণা’। এর মধ্যেই জানানো হয়েছে, ১৯-শে জুলাই থেকে বরণ চলে আসছে বিকালের স্লটে। ৫.৩০-টায় দেখা যাবে বরণ। তবে কি শেষ হচ্ছে ওগো নিরুপমা? এমনই প্রশ্ন উঠছে দর্শকদের মনে। তবে এবার আবির-নিরুপমা ভক্তদের জন্যও রয়েছে সুখবর। ‘ওগো নিরুপমা’ এক ঘন্টা এগিয়ে আনা হচ্ছে অর্থাৎ এবার থেকে বিকাল ৪.৩০টে থেকে সম্প্রচারিত হবে দর্শকদের পছন্দের এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button