বিনোদন

এবার অভিনয় ছেড়ে মাঠে চাষবাসের কাজ শুরু করলেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত!

বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। নানা সময় নানান মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় আসেন অভিনেত্রী।অভিনেত্রী একজন স্পষ্টবাদী। কিছুদিন আগে তার নানারকম মন্তব্যের জন্য টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট ব্যান করে দেওয়া হয়েছিল। অবশ্য তখন কঙ্গনা কোভিড পজিটিভ ছিলেন। কিন্তু সেটা নিয়েও বিতর্ক সৃষ্টি করে কঙ্গনা বলেছিলেন যে তার নাকি কিছুই হয়নি। কিন্তু এবার কি অভিনয় ছেড়ে চাষবাস শুরু করলেন কঙ্গনা? সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে সেরকমই ছবি।

করোনা কালে কঠিন পরিস্থিতিতে তিনি অক্সজেন সিলিন্ডার না দিয়ে প্রকৃতিকে অক্সিজেন দিতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। প্রকৃতিতে অক্সিজেন সরবরাহের জন্য তিনি মোট ২০ টি গাছ লাগিয়েছেন। কঙ্গনার মতে, তৌকতেই-এর জন্য প্রচুর গাছ উপড়ে পড়েছে। কঙ্গনা বলেছেন, প্রকৃতি মানুষকে অনেক কিছু দিয়েছে।সুপার সাইক্লোনের ফলে গাছগুলি উপড়ে পড়ে গিয়ে প্রকৃতির যে ক্ষতি হল তার ক্ষতিপূরণ করার মতো কেউ নেই। অভিনেত্রী কঙ্গনার মত অনুযায়ী শহরগুলি তো কংক্রিটের জঙ্গল হয়ে উঠেছে।

সেই কারণেই অভিনেত্রী উদ্যোগ নিয়ে ২০ টি গাছ লাগিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করলেন। কঙ্গনা বৃহন্মুম্বই পুরসভা এবং গুজরাত পর্যটনকে অনুরোধ করেছেন, নিম, পিপুল-এর মতো বেশ কয়েকটি ঔষধি গাছ লাগানোর জন্য। অভিনেত্রীর মতে গাছ কাটার জন্য প্রকৃতিতে অক্সিজেনের মাত্রা দিন দিন কমে যাচ্ছে। বৃক্ষ রোপণ করে তা কিছুটা হলেও ফিরিয়ে দিতে সচেষ্ট হয়েছেন তিনি।

অভিনেত্রীর এই গাছ লাগানো নিয়ে নেটিজেনদের অনেকেই তার প্রশংসা করেছেন। তার পাশাপাশি আবার অনেকেই ভয় পাচ্ছেন যে কঙ্গনা আবার গাছ লাগানো নিয়েও না বিতর্কের সৃষ্টি করেন। প্রকৃতপক্ষে, কঙ্গনা নিজেও জানেন, বিতর্ক তাঁর টিআরপি। অভিনেত্রী নিজেই অভিনয়ের সাথে সাথে বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button