বিনোদন

এবার ফের সাত পাকে বাধা পড়লেন ‘খড়কুটো’ ধারাবাহিকের জ‍্যাঠাই ও বড়মা! রইলো বিয়ের সমস্ত ছবি

বাংলা ধারাবাহিক প্রত্যেকটি মানুষের মনে জায়গা করে নিয়েছে। বিশেষ করে বাড়ির মা কাকীমারা সিরিয়াল দেখতে দেখতে তারকাদের নিজের বাড়ির লোকেদের মতোই মনে করেন। তাদের দুঃখে তারা দুঃখ পান ও তাদের খুশিতে তারাও খুশি হন। সেরকমই ষ্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খড়কুটো’। কয়েক সপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপি কমে গেলেও আবার ধীরে ধীরে ফিরছে এই ধারাবাহিকের টিআরপি।

এই ধারাবাহিকে ‘গুনগুন ওরফে তৃনা সাহা নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রেখেছেন। সকলে অপেক্ষা করে থাকে তার দুস্টুমি ও সৌজন্যের সাথে রসায়ন দেখার জন্য। কিছুদিন আগেই তারা আবার সাত পাকে বাধা পড়লেন। এবার এই ধারাবাহিকে দেখা গেল সৌজন্যের জ্যাঠাই ও বড়মাকে ছাদনাতলায়। ফলে আবারও সেই প্রথম দিনের মতো জ‍্যাঠাই ও বড়মা-কে বিয়ের সাজে সাজাতে উঠে-পড়ে লেগেছে সবাই। পরনে নতুন পাঞ্জাবি-ধুতি, মাথায় টোপর, কপালে চন্দন পরে ছাদনাতলায় হাজির হয়েছেন জ‍্যাঠাই।অপরদিকে বড়মা মাথায় লাল সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক, দুই হাতে শাঁখা-পলা, লাল বেনারসি ও সোনার চুড়ি পরে হাজির তিনি ছাদনাতলায়।

আর এদিন বড়মার সাজ দেখে জ্যাঠাইয়ের চক্ষু একদম স্থির। একদম নবদম্পতির মত লাজুক বড়মার দিকে তাকিয়ে জ্যাঠাই। নতুন করে আবারও বিয়ে হল দুজনের। মালাবদল থেকে সিঁদুরদান, বাদ গেল না কিছুই। এদিন সমস্ত কিছুই জানলে নিলেন গুনগুন। সকলে উপস্থিত ছিলেন এই বিয়েতে।

মানুষের মন মাতানোর জন্য ধারাবাহিক সকলের প্রিয় হয়ে উঠেছে। চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়-এর হাতে ফুটে উঠেছে এই ধারাবাহিকের অসাধারণ চরিত্র। শুধু বাংলাতেই নয় এর পাশাপাশি হিন্দি সহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় ‘খড়কুটো’-র রিমেক শুরু হয়েছে। এতেই বেশ খুশি ‘খড়কুটো’ ধারাবাহিকের সকল কর্মকর্তারা।

Back to top button