বিনোদন

প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’র খলনায়ক হচ্ছেন জনপ্রিয় এই অভিনেতা

মুক্তির অপেক্ষায় রয়েছে নাগ অশ্বিন পরিচালিত সাইন্স ফিকশন অ্যাকশন ড্রামা ঘরানার ছবি ‘প্রজেক্ট কে’। যেখানে মূখ্য ভূমিকায় দেখা যাবে দক্ষিণী সুপারস্টার প্রভাস এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। সঙ্গে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও।

কিন্তু আসন্ন ছবিটিতে খলনায়কের ভূমিকায় কাকে দেখা যাবে তা ছিল এতদিন সবার অজানা। অবশেষে জানা গেল ‘প্রজেক্ট কে’ এর খলনায়কের চরিত্রে অভিনয়ের জন্যে পরিচালক নাগ অশ্বিন প্রস্তাব দিয়েছেন প্রবীণ দক্ষিণী অভিনেতা কমল হাসানকে। আর এই চরিত্রের জন্য নাকি ১৫০ কোটি টাকা পারিশ্রমিকের প্রস্তাবও দেওয়া হয়েছে বর্ষীয়ান এই অভিনেতাকে।

যদিও ফিল্ম ইউনিটের একটি নির্ভরযোগ্য সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে যে, কমল হাসানের সাথে আসন্ন এই প্রজেক্টের প্রসঙ্গে এখন পর্যন্ত পরিচালকের শুধু আলোচনা হয়েছে। তবে তিনি এখনও নিশ্চিত করেননি প্রজেক্টটিতে যুক্ত হবেন কিনা। এ সম্পর্কে স্পষ্টতা পেতে আরও দুই থেকে এক সপ্তাহ সময় লেগে যেতে পারে বলে দাবী সূত্রটির।

এদিকে গেল মার্চ মাসে ‘প্রজেক্ট কে’র শুটিং চলাকালীন সময়ে পাঁজরে আঘাত পান বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। যার পর থেকেই বিশ্রামে রয়েছেন তিনি। তাইতো এখনো স্থগিত রয়েছে ছবিটির অমিতাভ বচ্চনের শুটিংয়ের অংশ। যদিও ইতোমধ্যেই সিনেমার সিংহভাগ শুটিং সেরে ফেলেছেন পরিচালক।

নাগ অশ্বিন পরিচালিত সাইন্স ফিকশন অ্যাকশন ড্রামা ঘরানার এই ছবিটি ‘বাহুবলী’র মতোই দুই পর্বে মুক্তি দেয়া হবে। যেখানে প্রথম পর্বে থাকবে টানটান উত্তেজনা এবং দ্বিতীয় পর্বে মিলবে সব রহস্য ও প্রশ্নের সমাধান।

মেগা বাজেট এই ছবিকে ‘লার্জার দ্যান লাইফ’ বানাতে চান নাগ অশ্বিন। হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘প্রজেক্ট কে’ ছবিটি। এখন দেখার বিষয় কবে নাগাদ মুক্তি পায় ছবিটি।

সূত্র: হিন্দুস্থান টাইমস

Back to top button