বিনোদনভাইরাল ভিডিও

এই ছোট্ট মেয়েটি পেলেন বিশ্বের সেরা সুন্দরী শিশুর তকমা, রইলো আসল পরিচয়

ছোট বাচ্চাদের কে না ভালোবাসে। সকলেই ভালোবাসেন। বাচ্চাদের ভালোবাসেন এমন মানুষ খুবই কম আছেন। বাচ্চা তো সকলেই ভালো ও সুন্দর। কিন্তু কেউ একটু আলাদা রকমের হয়। জন্মানোর পর থেকেই নীল চোখের ছোট্ট পরী সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।কোকড়ানো চুল, নীল চোখ, গোলাপি ঠোঁটের জাদুতে মজেছে গোটা বিশ্ব। গোটা বিশ্বের তাবড় তাবড় নায়িকাদের তুলনায় কোন অংশেই কম নয় এই ছোট্ট শিশুটি। ছোটতেই যার ফ্যান ফলোয়ার গোটা বিশ্ব জুড়ে ছড়িয়ে আছে।

যে ছোট্ট মেয়েটির সম্পর্কে এতো প্রশংসা করা হল তার নাম ইরানের অনাহিতা হাশেমজাদেহ।২০১৬ সালের ১০ ই জানুয়ারি মা বাবার কোল আলো করে জন্ম হয় এই ছোট্ট মেয়েটির। মনভোলানো খিলখিলিয়ে হাসিতে গোটা বিশ্বের মানুষকে তার দিকে তাকাতে বাধ্য করেছে।এতো ফ্যান ফলোয়ার্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় সামলানো চারটি খানি কথা নয়। এখানে তার মা তাকে সাথে দিয়েছেন। ২০১৮ সালে প্রথম তার ছবি ইনস্টাগ্রামে পোস্ট হয়। তারপর থেকেই একেবারে হইহই করে মানুষের মনের মধ্যে ঢুকে পড়ে মেয়েটি। মেয়ের এরকম গুনগ্রাহী মানুষ দেখে তার মা নিজেও হতবাক।

কিন্তু বিষয়টি কিছু ভালো মানুষের সহ্য হয়না। তাই পরে সেই ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক করা হয়। পরবর্তীকালে তার মা আরেকটি ইনস্টাগ্রামে একাউন্ট খুলেন। এইভাবে মায়ের সাপোর্টে মেয়ে রীতিমতো গোটা বিশ্বের সামনে মডেলে পরিণত হয়। কয়েকদিন আগেও এই বাচ্চা মেয়েটিই করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত হাওয়ায় তার ফ্যান ফলোয়ার্সরা রীতিমত চিন্তিত হয়ে পড়েছিলেন। কিন্তু পরে তার মা জানিয়েছিলেন যে তা সত্যি নয় । সে করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত হয়নি।

 

বাচ্চা মানেই সুন্দর তাই না। সকল বাচ্চাদের মনে কোনোরকম পাপ থাকে না। তাদের মন পরিষ্কার হয় সাদা পাতার মত। সেই সাদা পাতায় যা লেখা হবে সেটাই তাদের মনের মধ্যে ছাপা হয়ে যাবে। কিন্তু যারা মনে করেন কন্যা সন্তান মহাপাপ। কন্যা সন্তান প্রতিটা পিতার গলার গলগ্রহ, তাদের কাছে এই ভিডিওটি সত্যিই অন্যরকম একটি ভিডিও হিসাবে একটি বার্তা পৌঁছে দেবে। মেয়েরা চাইলে কতকিছুই না করতে পারে। এখানে অবশ্য বাচ্চাটি তার সৌন্দর্যের জন্য সকলের কাছে পৌঁছে গেছে। অনাহিতা’র মিষ্টি হাসি সকলকে একেবারে কাত করে দিয়েছে। তার পাশাপাশি তার নীল চাষের জাদুতে সকলেই বাচ্চাটিকে খুব ভালোবাসেন।

Back to top button