বিনোদন

‘এটাই শেষ পোস্ট’, ক্রমশ কটাক্ষের শিকার হয়ে সোশ্যাল মিডিয়া থেকে নির্বাসন নিলেন অভিনেতা সৌরভ দাস

অভিনেতা সৌরভ বরাবরই নানান ব্যাপার নিয়ে খবরের শিরোনামে থাকেন। এর আগে জন্মদিনের কেক কাটা নিয়ে কম সমালোচনা হয় নি তার পাশাপাশি কিছুদিন আগেই গাউন পরে রণবীর সিংয়ের স্টাইলে পোশাক পরে ছবি শেয়ার করাতেই তাকে শুনতে হয়েছিল গরীবের রণবীর সিং। সম্প্রতি অভিনেতা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন যেখানে ব্যাকগ্রাউন্ডে বাজছে অরিজিৎ সিংয়ের গান ‘চল উহা যাতে হ্যায়…’। গানের মধ্যে দিয়েই তিনি মনের কথা প্রকাশ করতে চাইছেন।

কি বোঝাতে চাইছেন অভিনেতা? কোথায় যাচ্ছেন তিনি? সারা কলকাতা জুড়েই বৃষ্টি। এই বৃষ্টির দিনে কোথায় যাবেন সৌরভ। এদিন অভিনেতার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে তিনি খোলা জানলার পাশে দাড়িয়ে সৌরভ, ক্যাপশনে লেখেন, “কিছুদিনের জন্য এটাই শেষ পোস্ট। খুব তাড়াতাড়ি ফিরব। সাবধানে থাকুন, আনন্দে থাকুন”।দাড়িয়ে সৌরভ, ক্যাপশনে লেখেন, “কিছুদিনের জন্য এটাই শেষ পোস্ট। খুব তাড়াতাড়ি ফিরব। সাবধানে থাকুন, আনন্দে থাকুন”। কিন্তু কেন এই নির্বাসন? কিসের জন্য তিনি এমন সিদ্ধান্ত নিলেন তা খোলসা করে বলেননি।

আবার এরই মধ্যে অভিনেত্রী মধুমিতার সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। কিন্তু অভিনেতাকে মধুমিতা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘মধুমিতার সাথে খুব ভালো একটি সম্পর্ক রয়েছে তার। মাঝে মাঝে দেখা হলে তার কথা হয়।’ তবে তাদের দুজনের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হলে তাদের দুজনের মধ্যে কোন রকম কথা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

অভিনেতা এই বিষয়ে কথা বলতে গিয়ে জানান তিনি অনিন্দিতার সাথে সম্পর্কে রয়েছেন। এই বিষয়ে কথা বলতে গিয়ে অনিন্দিতার সাথে সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন ‘ও খুবই ম্যাচিওর অন্য কেউ হলে বুঝতো না।’ অভিনেতার কথায়, লকডাউন এর কারণে মানুষের হাতে অনেক সময় তাই এসব গুজব ছড়িয়ে বেড়ানোর বর্তমানে তাদের প্রধান কাজ।উল্লেখ্য, এরইমধ্যে সৌরভ দাসকে দেখা যাবে সৌমজিৎ আদক পরিচালিত ‘ক্যানভাস’ মুভিতে। যেখানে তাকে মুখ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। কিন্তু অভিনেতা সৌরভ তার নির্বাসন নেওয়ার কারণ সংবাদমাধ্যমে এ জানান যে তিনি খুব ব্যক্তিগত ভাবে, অনুরাগীদের ভালবেসে নিজে নিজের সমস্ত প্রোফাইল সামলাতেন। কিন্তু তাঁরা যদি তাকে পছন্দ না করেন, তবে তার দূরত্ব রাখাই ভাল। এই কারণে তিনি সোশ্যাল মিডিয়া থেকে আপাতত বিরতি নিয়েছেন।

Back to top button