বিনোদন

রিয়া চক্রবর্তী ক্যামেরার সামনে এই প্রথম খুললেন মুখ, জানালেন মনের কথা

২০২০ সাল বলিউডের জগতে আমরা আমাদের অনেক প্রিয়জনকে হারিয়েছি। একদিকে আমাদের ছেড়ে চলে গেলেন জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খান, ঋষি কাপুর, আর ইয়াং অভিনেতা সুশান্ত সিমং রাজপূত। প্রায় ২৮ দিন বাইকুল্লা জেলে রাট কাটানোর পর গত অক্টোবর মাসে রিয়া চক্রবর্তী জামিনে ছাড়া পান। ২০২০ সালটা রিয়ার কাছে সাপের বিষৎ মতো ভয়ঙ্কর। ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়াকে ভিলেন বলে গণ্য করা হয়।

সুশান্তের টাকা আত্মসাৎ থেকে শুরু করে নিষিদ্ধ মাদক কেসে নিজের নাম জড়িয়ে ফেলেন রিয়া চক্রবর্তী। সিবিআই থেকে ইডি এমনকি এনসিবির খাতাতেও নাম উঠে যায় রিয়ার। সুশান্তের অনুরাগীদের কাছে রিয়া হলেন সেই ব্যাক্তি যিনি সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ী।

জেল থেকে ছাড়া পেয়ে নিজের বাড়িতে ওঠেন তিনি। নিজের ইনস্টাগ্রামে সুশান্তের ছবি পোস্ট করেন রিয়া। এরপর রিয়া চক্রবর্তীকে আর জনসমক্ষে দেখা মেলে না। সম্প্রতি অর্থাৎ নতুন বছরে ক্যামেরার সামনে ঝল্সে৪ উঠলেন মাদক মামলা ও সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। নতুন বাড়ির খোঁজে বেরিয়েছিলেন রিয়া ও তার ভাই সৌভিক।

আরো একবার বাড়ি থেকে বেরিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন রিয়া। ক্যামেরার সামনে র্যা চক্রবর্তী জানালেন যে তিনি এখন ধীরে ধীরে ভালোর দিকে পা বাড়াচ্ছেন।কথা বলার সময় তার মুখে ছিল হালকা মৃদু হাসি। পপা রাজ্জি জানতে চায় ‘আপনি কেমন আছেন? উত্তরে রিয়া হালকা হেসে বলেছিলেন ” আমি ধীরে ধীরে স্বাভাবিক হতে চলেছি”।

 

View this post on Instagram

 

A post shared by SnehZala (@snehzala)

Back to top button