বিনোদন

‘এ তো রানু মণ্ডল’! ঢাক ছেড়ে গিটার বাজানোয় নেটিজেনদের ট্রোলের মুখে যমুনা

বাংলা ধারাবাহিক সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সারাদিন কাজকর্ম শেষ করার পর বাড়ির মা-কাকিমার সকলেই টেলিভিশনের সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। চায়ের কাপে চুমুক দিতে দিতে সিরিয়াল দেখার মজাই আলাদা। তার সাথে জমে যায় সকলের গল্প। বাংলা ধারাবাহিকের সাথে বাঙালি দর্শক ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। একদিন মিস করে গেলেই মনে হয় কি যেন মিস করে গেছে।

চলতি সপ্তাহে TRP রেটিংয়ে তৃতীয় নম্বরে আছে ‘যমুনা ঢাকি’। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছে এটি। কিন্তু এই ধারাবাহিকের নতুন প্রমো সামনে সাথেই নেটিজেনদের ট্রোলের মুখে পরে। যমুনাকে নিয়ে ট্রোল করতে শুরু করে দিয়েছে নেটিজেনরা ।

আপাতত ধারাবাহিকটি চলছিল একজন মহিলা ঢাকির জীবন ও তাঁর সংগ্রামকে কেন্দ্র করে। কিন্তু সেখানে ঢাক ছেড়ে হাতে গিটার নেওয়ায় চরম ট্রোল করা হয়। একেবারে ভুল পদ্ধতিতে গিটার বাজানো হচ্ছে বলে দাবি জানান নেটিজেনরা। শুধু ‘যমুনা’ ওরফে শ্বেতা ভট্টাচার্যকে নয়, নির্মাতাদেরও একহাত নিলেন নেটিজেনরা।

প্রোমোতে দেখা যাচ্ছে যমুনা রবীন্দ্রনাথ সংগীত ‘মম চিত্তে’ গান গাইছেন। যেখানে ভুল সুর দেখে অনেকেই এই নিয়ে প্রশ্ন তুলেছেন । অনেকে আবার এই ভিডিও দেখে কমেন্ট সেকশনে হাসির রোল দিয়েছেন । আবার কেউ কেউ রাণু মণ্ডলকে টানছেন । শুধু তাই নয়, অনেকে আবার যমুনাকে বাঁশি বাজানোর পরামর্শও দিয়ে ফেলেছেন।

Back to top button