বিনোদন

বিয়ের পর এটাই প্রথম হোলি নেহা কক্করের, হোলিতে দারুন মজা করলেন শশুড়বাড়ির সকলের সাথে

তার কণ্ঠে যেন মা সরস্বতীর আশীর্বাদ আছে। যার গান বলিউডে বেশ নাম করে আছে। যার কণ্ঠের গানে মন শান্ত হয়ে যায়। বলিউডের সেই বার্বি দোল যেন আবির রঙে রাঙা হয়ে উঠলেন। হাতে পিচকারি, গালে কপালে আবিরের স্পর্শ, এক গাল হাসি আর ব্যাকগ্রাউন্ডে লাল গোলাপের ছটা। সবকিছু মিলিয়ে নেহার হোলি উৎসব যেন সেরা।

বিয়ের পর এটাই প্রথম হোলি উৎসব গায়িকা নেহা কক্করের। তাই রঙের নেশায় মেতে উঠেছেন গায়িকা। শাওমি রোহনকে সাথে নিয়ে আবির ও গুলাল দিয়ে জমজমাট হোলি উৎসব পালন করলেন গায়িকা।

এদিন নেহা কক্করকে সম্পূর্ণ অন্য রূপে দেখা গেলো। পরিবারে সকলের সাথে দারুন মজায় হোলি সেলিব্রেট করলেন। বন্ধুবান্ধবদের সাথে কাটালেন মজার মূহর্ত। জমে উঠলো পার্টি।ভিডিয়োতে টোনি কাক্করের ‘তেরা স্যুট’-গানে, সকলকে উদাযাপনের উন্মাদনা প্রকাশ করতে দেখা যায়।

এমনিতেই নেহা কক্কর সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই জেওকোনো মজার মুহূর্ত শেয়ার করে থাকেন নেটিজেনদের সাথে। হোলির দিনও গায়িকা নেহা একটি ভিডিওপি পোস্ট করেন। আর এর ক্যাপশনে লেখেন,”মেরুন পিচকারি বামদিক থেকে ডান দিকে। হোলির আগাম উদযাপন পরিবারের সঙ্গে….”। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট। রইলো সেই ভিডিও…..

Back to top button