বিনোদন

দিদার পাশে বসে থাকা এই মেয়ে বর্তমানে বাংলা সিরিয়ালের সেরা অভিনেত্রী, আপনারা কি চিনতে পারছেন কে ইনি?

ছোটবেলার স্মৃতি সবার কাছেই খুব মধুর। পুরনো অ্যালবামগুলো দেখলে অনেক নস্টালজিক দৃশ্য দেখা যায়। তারকারাও মাঝে মাঝে অতীতের দিকে ফিরে তাকায়। পুরানো অ্যালবামে বাচ্চাদের ফটো খুঁজুন এবং সোশ্যাল মিডিয়াতে সবার সাথে শেয়ার করুন। বাংলা ধারাবাহিকের এই অভিনেত্রী তার ছোটবেলার ছবিও শেয়ার করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছোট্ট মেয়েটির একটি ছবি। পরনে কমলা রঙের ফ্রক, মুখে একগাল হাসি।. এই ছোট্ট মেয়েটা দিদার পাশে বসে তাকে জড়িয়ে ধরে আছে। সোশ্যাল মিডিয়ায় এই সুন্দর ছবি শেয়ার করেছেন বাংলা ধারাবাহিক, সিনেমার জনপ্রিয় অভিনেত্রী । আপনি কি তাকে চিনতে পারছেন কে ইনি?

তিনি আর কেউ নন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চ্যাটার্জি। তিনি সম্প্রতি শুভশ্রীর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ (Indubala Vater Hotel) ওয়েব সিরিজের ‘লছমি’ চরিত্রটি জন্য তিনি সকলের থেকে খুব প্রশংসা পাচ্ছেন।

গত দশ বছর ধরে বাংলা ধারাবাহিকে অভিনয় করে যাচ্ছেন স্নেহা চ্যাটার্জি। তার অভিনয় প্রতিভা ইতিবাচক ভূমিকায় এবং কখনও কখনও নেতিবাচক চরিত্রে দেখায়। তিনি তার অভিনয়ের জন্য দর্শকদের কাছ থেকে অনেক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন। দিদার সাথে তার সম্পর্কটাও খুব মধুর ছিল। তাই তিনি এই ছবিটি সবার সাথে শেয়ার করে নিয়েছেন।

এই ছবিটি শেয়ার করে স্নেহা ক্যাপশনে লিখেছেন, “ছোটবেলার সোনালী দিনগুলো”। স্নেহারের এই ছবির নীচের মন্তব্য করেছেন অনেকে। তারা লিখছেন, “কত টুকরো স্মৃতি জড়িয়ে আছে মনে পড়লে চোখ ঝাপসা হয়ে যায়”। কেউ লিখছেন, “হাসিটা একই আছে”। কেউ আবার লিখছেন, “দিদা যে খুবই মিষ্টি ছিলেন”।

Back to top button