বিনোদন

সানি লিওন হতে চেয়েছিলেন এই বাঙালি কন্যা! চিনতে পারছেন এই নায়িকাকে?

খোলামেলা সাহসী দৃশ্য দিয়ে ভক্তদের মন জয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়। ‘চরিত্রহীন’ ওয়েবসিরিজ দিয়ে তিনি প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন। এরপর যতটা খোলামেলা হওয়া দরকার ততটাই তিনি প্রদর্শন করেছেন। তবে এবার আরো একবার খোলামেলা ভাবে ধরা দিলেন এই অভিনেত্রী। নয়নার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডকে। বর্তমানে তিনি দক্ষিণে সিনেমায় অভিনয় করছেন ।

এই বাঙালি নায়িকা হতে চেয়েছিলেন সানি লিওন। ২০১৭ সালে রাম গোপাল ভার্মার পরিচালনায় মেরি বেটি সানি লিওন বন্না চাহতি হ্যায় মুক্তি পায়।যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিলো এই নায়িকাকে। যদিও বক্স অফিসে তেমন উপার্জন করতে পারেনি এই সিনেমাটি। তবে দর্শকদের নজরে চলে আসেন নয়না গঙ্গোপাধ্যায়। বিশেষ করে নয়নার হটনেসে নিয়ে শোরগোল পরে যায় নেটদুনিয়ায় ।

এক সাক্ষাৎকারে নয়না জানিয়েছেন, রাম গোপাল ৩০০ জনের অডিশন নেওয়ার পর তাকে বেছে নিয়েছিলেন তার ছবিতে অভিনয় করার জন্য। আর সেই থেকেই রাম গোপালকে মেন্টর হিসাবেই দেখেন নয়না। শুধু তাই নয়, নয়না এও জানান, কোনো চরিত্র নিয়ে অসুবিধে থাকলে তিনি ‘আর জি ভি স্যরের’ সঙ্গে কথা বলেন। তিনিই গাইড করে দেন বলে জানান এই বাঙালি নায়িকা । রাম গোপালের সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। তবে বর্তমানে করোনার জন্য শুটিং করা সম্ভব হচ্ছে না বলে জানান নয়না।

 

View this post on Instagram

 

A post shared by Naina Ganguly ❤ (@nainaganguly)

 

View this post on Instagram

 

A post shared by Naina Ganguly ❤ (@nainaganguly)

Back to top button