বিনোদন

সামান্য পোশাকে উন্মুক্ত উরু, বেরিয়ে আসছে স্তনযুগলের একাংশ সুপার সেক্সি লুকে সারা

বলিউডের জনপ্রিয় অভিনেতা সইফ আলী খান ও অমৃতা সিং-এর কন্যা সারা আলী খান। বর্তমান বলিউড কাঁপাচ্ছে। পতৌদি খান পরিবারের মেয়ে সারা । তবে নবাব পরিবারের পরিচয়ে নয়। বরং নিজের কাজের প্রতিভার দ্বারাই সারা বলিউডে নিজের জায়গা বানিয়ে নিচ্ছে।

বড় পর্দাতেও সারা নিজের জায়গা করে ফেলেছে। সিওসিয়াল মিডিয়াতেও সারা বেশ সক্রিয়, সোশ্যাল মিডিয়াতেও তার বেশ জনপ্রিয়তা রয়েছে। একটা সময় ভার ওয়েটের সমস্যা ছিলো সারার। মহিলাদের হরমোন জনিত সমস্যা পলিসিস্টিক ওভারিয়ান সিন্ড্রোম এর কারণে তার ওজন বৃদ্ধি হয়ে গিয়েছিলো বলে জানান নায়িকা। কিন্তু এখন সে স্লিম, ফিট এবং পারফেক্ট ফিগার বানিয়ে নিয়েছেন নিজের। সারা নিজেই করণ জোহরের শো-তে দুবছরত আগে জানিয়েছিলেন জেকে তার ৯৬ কিলো জন ছিল।

কিন্তু সেই জায়গা থেকে সারা নিজেকে পরিবর্তন করে ফেলেছেন। ফিট থাকতে কে না চায়। অভিনেত্রী জানান যে নিজেকে ফিট রাখতে ছেড়েছেন পিৎজা খাওয়া। এখন নিয়মিত ডায়েট মেইনটেইন করেন। প্রতিদিন তিনি গরম জলে হলুদ মিশিয়ে খান।

সারা নিজেকে ফিট রাখতে নানারকম ভাবে শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন ঘুম থেকে ওঠার পর জিমে ঘাম ঝরানোর পর কফি দই প্রোটিন থাকে সারার দায়েত লিস্টে। সারার প্রতিদিনের ডিনারের মেনুতে থাকে ডিম্ ও চিকেন। সুতরাং শরীরের সৌন্দর্য ধরে রাখতে বি টাউনের এই অভিনেত্রী অনেক কষ্ট করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button