বিনোদন

জন্ম থেকেই সেলেব্রিটি, নবাব পুত্র তৈমুরকে টক্কর দিচ্ছে এই টলিউডের এই তিন স্টারকিড

আর মাত্র কয়েকটা দিন। আর কয়েকদিন পরেই শেষ হতে চলেছে ২০২০। চলতি বছরে বলিউডের পাশাপাশি টলিউড থেকেও এসেছে একের পর এক খুশির খবর। বলিউডের পাশাপাশি টলিউডেও এক ঝাঁক তারকা এবার মা হয়েছেন। আর তাদের সন্তানরাই এই মুহূর্তে মাতিয়ে রাখছে বিনোদন দুনিয়া। একদিকে বলিউড কাঁপাচ্ছে নবাব পুত্র তৈমুর। অপরদিকে কলকাতা তথা টলিউড কাঁপাচ্ছে ইউভান কবীর আর কৃশিবে।

চলতি বছরের ১২ সেপ্টেম্বর মা হয়েছেন রাজ -ঘরণী শুভশ্রী। শুভশ্রীর সন্তান জন্মানোর পরেই এক কথায় সে স্থান নিয়ে নেয় খুদে সেলিব্রিটি হিসেবে। ইতিমধ্যে ইউভানের নামে খোলা হয়েছে ফ্যান ক্লাব। নেটদুনিয়ায় এখন তাকে নিয়ে চর্চা হয়। খুনসুটির বিভিন্ন ছবি ও খবরে মেতে থাকে এখন নেট দুনিয়া।

সন্তানের জন্মের পর থেকেই তার সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন আপডেট দিয়েছে রাজ্ -শুভশ্রী। আর প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় সেলেব এই কিডস কে দেখেই তাকে ঘরের সন্তান মনে করে নেটিজেনরা। আর ইউভানও নিজেকে ক্যামেরার সামনে দারুন ভাবে ফুটিয়ে তোলে কারণ সে ক্যামেরা দেখলেই ক্যামেরার দিকে সঠিক এঙ্গেলে তাকিয়ে থাকে যা নজর কারে সোশ্যাল মিডিয়াতে।

অপরদিকে কম জানা আর এক সেলেব সন্তান কবীর। চলতি বছরের টলিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিকের কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান কবীর। জন্মের পর থেকে সন্তানের নামকরণ পর্যন্ত কবীর সম্পর্কে সেরকম কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নি তার মা -বাবা। তবে পুজোর সময় কবীর কে দেখা যায় অষ্টমী পুজোর দিনের সাজে। সেদিন তার মুখের হাসি নজর করেছিল নেটিজেনদের। মা-বাবার পরনে গাঢ় লাল পোশাক থাকলেও হাল্কা হলুদ পাঞ্জাবিতে ধরা দিয়েছিলেন কবীর।

করোনা আতঙ্কে চলতি বছরের শুরুটা খারাপ কাটলেও এই বছরেই সেলেনার দিয়েছে সবথেকে বেশ সুখবর। আর এবার তালিকায় টলিউডের যে সেলেব সন্তান আছেন তিনি আর কেউ নন পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মার একমাত্র ছেলে কৃশিব।সন্তানের জন্মের পর থেকেই তাকে নিয়ে হাসপাতেলর মধ্যেই ফটো সেশনের আয়োজন করেন মা পূজা ও বাবা কুনাল।

সম্প্রতি কৃষিব কে নিয়ে বাড়ির ছাদে খেলতে দেখা যায় তার মা -বাবাকে। আর এর মাঝেই জানা গেলো কৃষিব এর এই নামের রহস্য। পূজা ও কুনাল তাদের সন্তানের নাম কৃষ্ণা ও শিব মিলিয়ে রেখেছেন কৃশিব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই নামের সম্পূর্ণ ব্যাখ্যা দিয়েছেন। তাই বলিউডের পাশাপাশি এবার টলিউডও মেতেছে ইউভান, কবীর, কৃশিবে।

Back to top button