বিনোদন

৫০-এর গন্ডি পেরিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন এই তারকারা, রয়েছেন এক বাঙালিও! জানলে চমকে যাবেন

প্রেমে পড়ার কোনো বয়স নেই। একইভাবে বলিউডের কিছু সেলিব্রিটি প্রমাণ করেছেন যে বিয়ের কোনো বয়স নেই। বলিউডে এমন অনেক তারকা আছেন যারা বেশি বয়সেও বিয়ে করেছেন । কেউ কেউ 75 বছর বয়সে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। আজকের প্রতিবেদনে এই তারকাদের তালিকা দেখুন।

করিনা কাপুর এবং সাইফ আলী খান : অমৃতা সিং (বিচ্ছেদ) থেকে বিচ্ছেদের পর সাইফ আলী খান দ্বিতীয়বার বিয়ে করেছিলেন। করিনা কাপুরের সঙ্গে তার বয়সের ব্যবধান ছিল ১২ বছর। সাইফ যখন তাকে বিয়ে করেছিলেন তখন তার বয়স ছিল 40 বছর।

সুহাসিনী মূলে এবং অতুল গুর্তু : ভারতীয় টিভির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, সুহাসিনীও বেশি বয়সে বিয়ে করার সিদ্ধান্ত নেন। এছাড়াও তিনি বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেছেন। 60 বছর বয়সে তিনি অ্যাথেল গুর্তোকে বিয়ে করেন।

কবির বেদী এবং পারভীন দোসাঞ্জ: আরেক বলিউড সেলিব্রেটি যার বয়স ৫০ এর বেশি এবং বিয়েও করেছেন । তবে কবির বেদি চারবার বিয়ে করেছেন। চতুর্থবার বিয়ে করার সময় তার বয়স ছিল ৭০ বছর। পারভিনের সঙ্গে বয়সের পার্থক্য ৩০ বছর।

নীনা গুপ্তা ও বিবেক মেহরা : বলিউড অভিনেত্রী নীনা গুপ্তাও বেশি বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন । অল্প বয়সেই মা হয়েছিলেন। বিয়ের আগে ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কের কারণে তিনি মা হয়েছেন। বিবেক মেহরাকে বিয়ে করার সময় তার বয়স ছিল 54 বছর।

রানী মুখার্জী ও আদিত্য চোপড়া : আদিত্য চোপড়া তার প্রথম স্ত্রীকে ডিভোর্সের পর রানী মুখার্জিকে বিয়ে করেন। ৪৩ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ে করেন আদিত্য। আর রানীর বয়স ছিল ৩৭ বছর।

Back to top button