বিনোদন

বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীরা অভিনয় করার আগেই দিয়ে থাকেন কিছু অদ্ভুত শর্ত!

বলিউড জগতে বহু অভিনেত্রীরা তাদের অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছে বড় পর্দা। তারা শুধু ভালো অভিনয়ই করেন না তার পাশাপাশি তারা যে সুন্দর এবং হট তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু বলিউডের অভিনেত্রীরা হট হলেও তাদের কিছু অদ্ভুত চাহিদা থাকে। তাদের চাহিদাও অদ্ভুত রকমের।

প্রথম হল অভিনেত্রী দীপিকা পাডুকোন এর সম্পর্কে কিছু জানা যাক। অভিনেত্রীর প্রথম শর্ত হল তাকে যদি অভিনয় করতেবী হয় তাহলে প্রথম সারির অভিনেতার সাথে নাহলে করবেন না অভিনয়। শুধু তাই নয় তিনি একবার ভিকি কৌশলকে বাদ দিয়েছিলেন। দীপিকার মতন করিনার চাহিদা একই রকম। খানদানী অভিনেতা ছাড়া কারোর সঙ্গে অভিনয় নয়। আর এই জন্য তিনি প্রেগন্যান্সির সময়ও আমির খানের সাথে অভিনয় করার জন্য মুম্বাই থেকে দিল্লি গেছিলেন।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কাকে গ্লোবাল ষ্টার বলা হয়ে থাকে। তিনি বলেই দিয়েছেন নো ন্যুডিটি।চরিত্রের প্রয়োজনেও সম্পূর্ণ নগ্ম হবেন না, সেটি বলিউড ও হলিউড দুই ক্ষেত্রেই। সম্প্রতি আত্মজীবনী প্রকাশ করেছেন তিনি এবং জানিয়েছেন এই ন্যুডিটি তার মনে কতটা আঘাত দিয়েছে। অভিনেত্রী সোনাক্ষি সিনহার দাবি যে কোনো রকম লিপি কিস করা যাবে না। এর জন্য কয়েকটি সিনেমা হাতছাড়া করেছিলেন তিনি।

অভিনেত্রী সোনাম কাপুরের শোক একটু অন্যরকম। তিনি মনে করেন স্ববকিছুর জন্য পারফেক্ট শট হওয়া অত্যন্ত জরুরি। সবসময় নিজের ফটোগ্রাফার পকেটে করে ক্যারি করেন এবং মেকআপ নিয়ে খুবই সচেতন।ইনি ফ্লাইটে করে শ্যুটিং এর জন্য গেলে বা কোনো কাজে গেলে তার দরকার ফ্লাইটের সমস্ত খাবার। যারা ফ্লাইট এটেনডেন্স তাদের উনি বলেন সমস্ত খাবার তার সামনে রাখা হোক যা যা আইটেম আছে উনি সেখান থেকে পছন্দ মতন খাবার তুলে নেবেন। মেয়েদের আবদার একটু বেশিই থাকে কিন্তু তার মধ্যে সেলিব্রিটি পাশাপাশি বলিউডের অভিনেত্রী বলে কথা। তাই সাধারণ মানুষের সাথে কিছু মিলবে না।

 

Back to top button