বিনোদন

‘রাজের ভিডিয়ো অ্যাপে তেমন কিছু ছিল না’, পাশে দাঁড়াতে গিয়েই ট্রোলের মুখে মিকা সিং

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। যে রাজ কুন্দ্রা একসময় অভিনেত্রী শিল্পা শেট্টির জন্য একটা সময় দুধের শিশু আর স্ত্রীকে পরিত্যাগ করে শিল্পার সঙ্গে প্রেমে মজেছিলেন। অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন হীরের আংটি, ফ্ল্যাট ও গাড়ি আজ শোন যাচ্ছে সেই স্বামী নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গত ১৯-এ জুলাই গভীর রাতে গ্রেফতার করা হয়।

তবে এদিকে রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে মন্তব্য করতে গিয়ে ট্রোলের মুখে পড়েন জনপ্রিয় গায়ক মিকা সিং। পাপারাতজিরা রাজের গ্রেফতারি নিয়ে মিকার কাছে জানতে চাইলে মিকা জানান, তিনি রাজের একটি অ্যাপ দেখেছেন এবং সেখানে এমন কিছু নেই! রাজ কুন্দ্রাকে নাকি তিনি ‘নাইস গাই’ বলেও উল্লেখ করেন। মিকার বক্তব্য, ‘আমি তো অপেক্ষা করছি কী হবে। দেখা যাক,যাই হবে সেটা ভালোর জন্য। আমার ওতোটা জ্ঞান নেই রাজ কুন্দ্রার এই অ্যাপ নিয়ে, তবে আমি একটা অ্যাপ দেখেছি ওটা তো বেশ সিম্পল। বেশি কিছু ছিল না ওই ভিডিয়ো অ্যাপে।’

এমনকি কে দোষী আর কে নির্দোষ সেটা নির্ধারন করা কোর্টের কাজ বলে জানিয়েছেন মিকা। এরপরই তোলপাড় শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের কেউ লিখেছেন, ‘একেই বলে রতনে রতন চেনে’। কেউ বলেছেন, ‘এমন মন্তব্য করবার আগে ভেবেচিন্তে বলা উচিত, তবে বলিউডের জন্য এ আর নতুন কী! ওরা ড্রাগখোরদেরও সাপোর্ট করে, আর ক্রিমিন্যালদেরও’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button