বিনোদন

সিনেমার কাজে রয়েছে অনিশ্চয়তা, এবার টিভি চ্যানেলের কাজ নিয়ে ফিরছেন রণবীর সিং!

লকডাউনের ফলে ফিল্ম ইন্ডাস্ট্রি ক্ষতির মুখে পড়েছে। এই মুহূর্তে বলিউড থেকে শুরু করে টলিউডের বহু তারকারা ঝোঁক দিয়েছেন টেলিভিশনের দিকে। গত বছর থেকে সেরকম ফিল্মের কাজ হচ্ছে না। কারণ লকডাউনের ফলে বন্ধ রয়েছে শ্যুটিং। অবশ্য ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিস্থিতি এবার অনেক ভালো। শোনা যাচ্ছে যে ৩ রা জুলাই থেকে টেলিভিশনে আত্মপ্রকাশ করলেন রণবীর সিং।

আগামী দিনে কালার্স চ্যানেলে তিনি এরকমই শো নিয়ে আসতে চলেছেন। তবে তার টেলিভিশনে প্রবেশের ব্যাপারে সঠিক কিছু জানা যায়নি। তবে ৩ রা জুলাই হঠাৎ টেলিভিশনে রণবীরকে দেখে চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। ৩ রা জুলাই ‘দি বিগ পিকচার’-এর টিজারে রণবীরকে দেখা যাচ্ছে তাঁর অভিনীত ফিল্মের চরিত্রগুলি নিয়ে কথা বলতে।যেখানে রণবীর বলছেন তিনি কখনও ‘ব্যান্ড-বাজা-বারাত’-এর বিট্টু, কখনও –‘পদ্মাবত’-এর খিলজি, কখনও বা ‘লুটেরা’। তবে জানা গেছে রণবীর-এর এই শো-এর নাম ‘দি বিগ পিকচার’।

এটি একটি নতুন ধরণের শো হতে চলেছে। অভিনেতা রণবীর-এর কাছ থেকে জানা যায় যে এটি একটি ছবিকেন্দ্রিক কুইজ শো। এই ছবিকেন্দ্রিক কুইজ শো-তে পুরস্কার হিসেবে থাকছে কয়েক কোটি টাকা।‘দি বিগ পিকচার’ প্রকৃতপক্ষে প্রতিযোগীদের জ্ঞান এবং ভিজ‍্যুয়াল মেমরির উপর জোর দেবে। এই শো-তে থাকবে তিনটি লাইফলাইন। শোয়ের ফরম্যাট হতে চলেছে ইন্টার‍্যাক্টিভ। দর্শকরা নিজেদের বাড়িতে বসেও গেম খেলে পুরস্কার জিততে পারবেন।

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন রণবীর সিং। এতদিন তিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে জিতেছেন হাজার হাজার মানুষের মন। প্রত্যেকবার তাকে আলাদা এভাবে পেয়েছেন দর্শকরা। একজন অভিনেতা হিসাবে তিনি সৌভাগ্যবান কারণ জনগণ তাঁকে অনেক ভালোবাসা দিয়েছেন। টেলিভিশনের মাধ্যমে দর্শকদের সঙ্গে তাঁর যোগাযোগ আরও সুনিশ্চিত হবে বলে মনে করছেন রণবীর।এছাড়াও এই প্রজন্মের কাছে ‘দি বিগ পিকচার’-এর মাধ্যমে কুইজকে আকর্ষণীয় মোড়কে পেশ করতে চলেছেন তিনি। তিনি দর্শকদের আরও কাছাকাছি আসতে পারবেন।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

Back to top button