বিনোদনভাইরাল ভিডিও

শরীরে নেই একটুকরো অন্তর্বাস, শুধু সাদা ফিনফিনে শাড়ি, এই বাঙালি অভিনেত্রী মনে করালেন মন্দাকিনীকে

বাংলা টেলিভিশন জগৎ ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে সাহসিকতার দিকে। শুধু বাঙালি সাজেই নয় তার পাশাপাশি নানারকম সাহসী সাজে মেতে উঠেছে বর্তমান বাঙালি অভিনেত্রীরা। একসময় ‘রাম তেরি গঙ্গা মেয়লি’ সিনেমার দ্বারা দর্শকদের মনে ঝড় তুলেছিলেন অভিনেত্রী মন্দাকিনী। আর ওই সিনেমার মূল আকর্ষণ ছিলেন এই অভিনেত্রী নিজেই। যেখানে তার শরীরের সাদা ফিনফিনে শাড়িতে মুগ্ধ হয়েছিলেন সকলে। সকল পুরুষের হৃদয় কাঁপিয়ে দিয়েছিলেন তিনি।

দিন দিন সময় যত এগিয়ে যাচ্ছে তার সাথে সাথে টলিউডের অভিনেত্রীরাও নিজেদের এগিয়ে নিয়ে যাচ্ছেন। উঠতি অভিনেত্রী হোক বা পুরনো সকলেই বিভিন্নভাবে নজর কাড়েন সকলের। বর্তমানে সবরকম সাহসী পোশাকে দেখা যায় তাদের। সেরকমই একজন অভিনেত্রী হলেন কথা নন্দী। কথা ওয়েব সিরিজের একজন জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মডেলিং-ও করেন তিনি।

তিনি শুধুমাত্র ওয়েব সিরিজের মাধ্যমেই জনপ্রিয় হয়ে ওঠেননি তার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন যা দেখে মনে পরে যাচ্ছে সেই পুরোনো মন্দাকিনীকে। এই ছবিতে তার পরনে ছিল সাদা শাড়ি, তবে ছিলনা কোন ব্লাউজ বা অন্তর্বাস। এলো চুলে পাথরের উপর দিয়ে হেটে আসছেন।

আসলে ছিল এটি একটি ফটোশ্যুট। তার এই ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই মুহূর্তে লাইক ও কিওমেন্টের বন্যা বয়ে যায়। এর পাশাপাশি তিনি আরও একটি বিষয় সামনে এনেছিলেন।জানিয়েছিলেন একটি শ্যুট থেকে ফেরার সময় তাকে নাকি ফাঁকা রাস্তায় একা নামিয়ে দেওয়া হয়। যদিও বিষয়টি তিনি প্রযোজককে জানিয়েছেন তবে তিনিও তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এমনকি তাকে এও হুমকি দেন যে তাকে টলিউডে কোনো কাজের সুযোগ দেওয়া হবে না। তবে ভয় না পেয়ে কথা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনাটি সকলের সামনে তুলে ধরেছিলেন।

Back to top button