বিনোদন

শরীরে নেই কোনো অন্তর্বাস! বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নিয়া শর্মা

হিন্দি টেলিভশনে ধারাবাহিকে একজন জনপ্রিয় নায়িকা হলেন নিয়া শর্মা। তার বোল্ড অবতারে ফটোশুট তাকে বেশ জনপ্রিয় করে তুলেছে। তিনি অভিনয়ের মাধ্যমে যতটা না জনপ্রিয়, তার চেয়ে বেশি জনপ্রিয় তার বোল্ড অবতারে ফটোশুটের জন্য। আবারও নিয়া শর্মা হাজির হলেন তার বোল্ড লুকের মাধ্যমে। তার পরনে ছিল সাদা জ্যাকেট,জ্যাকেটটি স্লিভলেস ও যথেষ্ট খোলামেলা, পরনে নেই কোন অন্তর্বাস। ডান হাতের নিচ থেকে তার পিঠ ও বুকের কিছু অংশ স্পষ্ট এভাবেই হালকা মেকাপে আকর্ষণীয় রূপে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নিয়া শর্মা। দর্শকদেরকে তার বোল্ড অবতারে মাতিয়ে রাখেন। বর্তমানে এরকম হয়ে গেছে, নিয়ে মানেই হটনেস। তার লুক এবং মাঝেমধ্যেই বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট যা সকল ফ্যানেদের আকর্ষণ করে। তাছাড়া যেভাবে এই শীতের মধ্যে উষ্ণতা ছড়িয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিভাবে ফ্যানেদের ধরে রাখতে হয় তা ভালোই জানেন অভিনেত্রী। নিজের হট ছবি এবং ভিডিও শেয়ার করার জন্য যেমন প্রশংসিত হপন তেমনই আবার মাঝে মধ্যে নানান কথাও শুনতে হয় তাকে। কিছুদিন আগেই ছিল তার জন্মদিন। তার জন্মদিনের দিনও এমন কিছু কান্ড করে বসেন যার জন্য তাকে নিয়ে চর্চার শেষ থাকে না। পুরুষাঙ্গের আকারে কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা ট্রোলড হন। এরপরেও নিজের হটনেস বারবার দর্শকদের সামনে তুলে ধরেন অভিনেত্রী।

নিয়া শর্মা টেলিভিশনে ২০১০ সালে টেলিভিশনে পদার্পন করেন। তার প্রথম ধারাবাহিক ‘কালী – এক অগ্নিপরীক্ষা’। ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ সিরিয়ালের মাধ্যমে তার জনপ্রিয়তা অনেকটাই বেড়ে যায়।এখন তিনি ব্যাস্ত জামাই রাজা ২.০ র শ্যুটিং এ।’নাগিন ৪’ এ বৃন্দ চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এছাড়াও বহু হিন্দি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেন নিয়া শর্মা।

Back to top button