বিনোদন

করোনা পরিস্থিতিতে কোনো নিরাপত্তা নেই শ্যুটিংয়ে, টলিপাড়ার সচেতনতা নিয়ে এবার মুখ খুললেন ‘শ্রীময়ী’

বাংলার জনপ্রিয় চ্যানেল ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো “শ্রীময়ী” । শ্রীময়ী শুরু হবার পর থেকেই ক্রমশ বাড়তে থাকে তার জনপ্রিয়তা। মধ্যবিত্ত এক সাধারণ পরিবারের সংসার সার্বস্ব নারীকে কেন্দ্র করেই এগোয় ধারাবাহিকের গল্প। আর সেই গল্পই মন ছুঁয়ে যায় দর্শকদের প্রতিদিনিই শ্রীময়ীর জনপ্রিয়তা বেড়ে চলে ও অনেক সময় পৌঁছে যায় টিআরপি তালিকার শীর্ষে।

তবে এই জনপ্রিয় সিরিয়াল যেন ক্রমশ হারিয়ে ফেলছে গল্পের খেই। যে ধারাবাহিকের গল্প প্রতিদিন সন্ধ্যা ৭ টায় বসিয়ে রাখতো টিভির সামনে সেই ধারাবাহিকের গল্পই এখন নেতার লক্ষ্য খুইয়ে হারিয়ে ফেলছে তার জনপ্রিয়তা। আর বের কারণ হিসেবে উঠে আসছে চিত্র নাট্যকারের কলমের দুর্বলতা।

যারা এই সিরিয়ালটিকে মনে প্রাণে পছন্দ করতো তারাই এখন এই সিরিয়ালটি পছন্দ করছেন না। দর্শকদের দাবি এই সিরিয়ালের গল্পের লেখিকা গল্পটিকে এমন জায়গায় নিয়ে যাচ্ছেন যা অসহ্যের হয়ে উঠেছে তাদের কাছে। তাই
“শ্রীময়ী” ধারাবাহিকটি আরও অসহ্য হয়ে ওঠার আগেই তারতারি এই সিরিয়ালটি শেষ করে দেওয়াই ভালো বলে দাবি করেছেন দর্শকদের একাংশ।তবে এর মাঝেই করোনা পরিস্থিতি নিয়ে মুখ খুললেন শ্রীময়ী ।

তিনি জানিয়েছেন, বাড়ি থেকে বেরিয়ে শ্যুটিং ফ্লোরে যেতে তিনি ভয় পান। কারণ, গত বছর লকডাউনের পর যে কোভিড স্বাস্থ্যবিধি আর নিয়ম মেনে ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়েছিল, সেই নিয়মগুলো এই পরিস্থিতিতে ফের ফিরিয়ে আনা খুবই দরকার। ফেডারেশন থেকে সিদ্ধান্ত না নিলে কিছুই করা যাবেনা।

তিনি আরো জানান, শ্যুটিং ফ্লোরে টেকনিশিয়ান আর্টিস্ট আর মেক আপ আর্টিস্টরা যদি নিজেদের মুখ মাস্ক না পড়েন তাহলে তিনি শ্যুটিং করতে পারবেন না। যদিও বা শ্রীময়ীর শ্যুটিং ফ্লোরে এসব নিয়ম মেনে চলা হচ্ছে । কিন্তু অন্যান্য সিরিয়ালের সেটে এসব নিয়ম মেনে চলা হচ্ছে না কিছুতেই। তাই এর ব্যাবস্থা অবশ্যই নেওয়া উচিত ।

Back to top button